1. [email protected] : Shafiqul Alam : Shafiqul Alam
  2. [email protected] : aminul :
  3. [email protected] : Bayezid :
May 27, 2022, 3:02 pm

আটোয়ারীতে ২৬ হাজার টাকা সহ ৭ জুয়ারীকে আটক করেছে পুলিশ

পঞ্চগড় অফিস
  • Update Time : Thursday, June 17, 2021
  • 488 Time View

পঞ্চগড় প্রতিনিধি
পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় জুয়ারিদের আস্তানায় অভিযান চালিয়ে ৭ জুয়ারি সহ ৬টি মোটরসাইকেল উদ্ধার করেছে আটোয়ারি থানা পুলিশ। এর মধ্যে জেলা পরিষদ পঞ্চগড় স্টিকার সম্বলিত মোটরসাইকেল রয়েছে। একই সাথে জুয়াড়িদের কাছ থেকে ৬টি মোবাইল ফোন এবং ২৬ হাজার ২শত টাকাও উদ্ধার করে। বৃহস্পতিবার (১৭ জুন) ভোর রাতে আটোয়ারি উপজেলার বলরামপুর ইউনিয়নের চুচুলি গ্রামে অভিযান চালিয়ে এইসব উদ্ধার করা হয়। বৃহস্পতিবার বেলা তিনটার দিকে আকটকৃত জুয়াড়িদের বিরুদ্ধে আটোয়ারি থানায় মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে বলে নিশ্চিত করেছেন আটোয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইজার উদ্দীন ।


আটককৃতরা হচ্ছেন আটোয়ারি উপজেলার আব্দুস সামাদের পুত্র সিরাজুল ইসলাম (৩৫) দুলালের পুত্র সোহাগ হোসেন (২২) আব্দুর রশিদের পুত্র জসিমউদ্দিন (৩৬) এদের বাড়ি বলরামপুর ইউনিয়নের চুচুলি গ্রামে। রাধানগড় দূর্গাপুর এলাকার শফিকুল আলমের পুত্র আয়নাল (৩৩) চামেশ্বরি গ্রামের রবীন্দ্রনাথের ছেলে পলাশ চন্দ্র (২৮) এবং ঠাকুরগাঁও জেলার রুহিয়া চাপাতি এলাকার মুসলিমউদ্দিনের ছেলে মোজাম্মেল (৩০) এবং মলানখুড়ি এলাকার আবুল কালাম (৩২)।
পুলিশ জানায়, বৃহস্পতিবার গোপন সংবাদের ভিত্তিতে চুচুলি গ্রামে জুয়াড়ি জসিমউদ্দিনের বাড়িতে অভিযান চালায় পুলিশ । এ সময় সাতজন জুয়াড়িকে আটক করা হয় আরও কয়েকজন জুয়াড়ি ঘটনাস্থল হতে পালিয়ে যায় । বেশ কিছুদিন পূর্ব হতে ওই গ্রামে জূয়ার আসর বসছিল জসিমউদ্দিনের বাড়িতে আশে পাশের জেলা থেকেও জুয়াড়িরা ওই গ্রামে জুয়া খেলার জন্য আসে। ছয়টি মোটরসাইকেলের একটি জেলা পরিষদের স্টিকার লাগানো ছিল। স্থানীয়দের বরাতে পুলিশ জানায় জেলা পরিষদ পঞ্চগড় স্টিকার সম্বলিত উদ্ধারকৃত মোটরসাইকেলটির জেলা পরিষদ সদস্য মাজেদুর রহমান বকুল ।
এবিষয়ে জেলা পরিষদ সদস্য মাজেদুর রহমান বকুলের সাথে মুঠোফোনে কথা হলে তিনি জানায় ওই মোটরসাইকেলটি আমি আব্দুস সামাদের নিকট গত ১৫ দিন পূর্বে আমি বিক্রয় করেছিলাম। সে ওই জুয়ার আস্তানায় গিয়েছিল এজন্য তার মোটরসাইকেলটিও জব্দ করেছে পুলিশ।

আটোয়ারি থানার ওসি ইজার উদ্দিন জানায় অভিযানে আটক জুয়াড়িদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু হয়েছে । এছাড়া করোনা সংক্রমনের বিস্তার ঠেকাতে সরকারের বিধি নিষেধ রয়েছে। এজন্য সংক্রমন আইনের ৩৭০ এবং ২৭১ ধারায় তাদের বিরুদ্ধে মামলা হয়েছে । আটককৃত মোটরসাইকেলগুলো থানায় জব্দ রয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত | PanchagarhNews.com পঞ্চগড়ে প্রথম অনলাইন নিউজ পোর্টাল
Tech supported by Amar Uddog Limited