1. [email protected] : Shafiqul Alam : Shafiqul Alam
  2. [email protected] : Admin user : Admin user
  3. [email protected] : aminul :
July 27, 2024, 7:24 am
শিরোনাম :
পঞ্চগড়ে ইউপি চেয়ারম্যানের নির্দেশে পুকুর পাড় সংলগ্ন পানি নিষ্কাশনের গেট ভেঙ্গে দেয়ার অভিযোগ দূর্বৃত্তদের বিরুদ্ধে পঞ্চগড়ে ৪০০ পিচ টাপেন্ডালসহ একজন আটক মামলা দায়ের   পঞ্চগড় জমি নিয়ে বিরোধের জেরে বাড়িতে হামলা, ভাংচুর, মারধর ও লুটপাটের অভিযোগ পঞ্চগড়ে আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তী উপলক্ষে মহিলা এমপির বৃক্ষরোপণ ও গাছের চারা বিতরণ কর্মসূচী গভীর রাতে শুকনো খাবার নিয়ে পানিবন্দি মানুষের পাশে সংসদ সদস্য।। মানসম্মত ও যুগোপযোগী মাদরাসা শিক্ষা নিশ্চিন্তে কাজ করছে সরকার..পঞ্চগড়ে ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে যুব সমাজকে এগিয়ে আসতে হবে….পঞ্চগড়ে ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন সাজা পরোয়ানাভুক্ত ৩ আসামি গ্রেফতার পঞ্চগড়ে উপজেলা নির্বাচনে বিজয়ী করতে জ্বিনের বাদশা পরিচয়ে হাতিয়ে ১৫ লাখ টাকা, চক্রের এক সদস্য গ্রেপ্তার পঞ্চগড়ে বিশ্ব পরিবেশ দিবস পালিত

ইউপি সদস্যদের মূর্খ বলায় বিক্ষোভ মিছিল, প্রতিবাদ সভা

পঞ্চগড় অফিস
  • Update Time : Sunday, October 30, 2022
  • 814 Time View


প্রতিনিধি, পঞ্চগড়


পঞ্চগড়ে পরাজিত জেলা পরিষদ সদস্য প্রার্থী মাজেদুর রহমান বকুলের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছেন ইউপি সদস্যরা। শনিবার (২৯ অক্টোবর) রাতে জেলার আটোয়ারী উপজেলার বলরামপুর ইউনিয়ন পরিষদের সদস্যরা লীলার মেলা বাজারে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেন। এ সময় ইউনিয়ন আওয়ামীলীগের নেতারাও মিছিলে যোগ দেন।
শনিবার রাতে বলরামপুর ইউনিয়ন আওয়ামীলীগ কার্য্যালয়ের সামনে থেকে প্রথমে বিক্ষোভ মিছিল শুরু করেন ইউপি সদস্যরা। মিছিলটি লীলার মেলা বাজার প্রদক্ষিন করে লীলার মেলার তিনমাথায় প্রতিবাদ সমাবেশ করেন । প্রতিবাদ সমাবেশে ইউপি সদস্য আমিনুল ইসলাম (প্যানেল চেয়ারম্যান), সামাউন হক , খোগেশ্বর বর্মন, খয়রুল ইসলাম, ফারুক হোসেন সহ ইউনিয়ন আওয়ামীলীগের নেতারা বক্তব্য রাখেন। এ সময় ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক রফিকুল ইসলাম, সহ সভাপতি সাইদুর রহমান, সহ সভাপতি আ খ ম সামছুজ্জামান, যুগ্ম সাধারন সম্পাদক ছলেমান আলী, ইউনিয়ন আওয়ামী লীগের দূর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক একেএম গোলাম আজম সহ ইউনিয়ন আওয়ামী লীগের   নেতা কর্মীরা উপস্থিত ছিল।  

বক্তারা জানায় গত ১৭ অক্টোবর জেলা পরিষদের সদস্য পদে নির্বাচনে অংশগ্রহন করে পরাজিত হয় মাজেদুর রহমান বকুল। ভোটে পরাজিত হওয়ার গত ২৭ অক্টোবর মাজেদ বকুল  বলরামপুর ইউনিয়নের বটতলি এলাকায় কালিপুজার ধামের গানের উদ্বোধনী অনুষ্ঠানে তার বক্তব্যে ওই ইউনিয়নের চেয়ারম্যান ইউপি সদস্যদের মূর্খ বলে সম্বোধন এবং অপমান জনক আপত্তিকর কথা বলেছেন । এছাড়াও বর্তমানে মাজেদুর রহমান বকুল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক নেই, তারপরও নিজেকে সাধারন সম্পাদক দাবী করেছেন। এ কারনেই আমরা বিক্ষোভ  মিছিল ও প্রতিবাদ সমাবেশ করছি। সেই সাথে মাজেদুর রহমান বকুলকে অবিলম্বে ক্ষমা চাওয়ার দাবী জানায় ইউপি সদস্যরা।
বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ বিষয়ে মাজেদুর রহমান বকুল মুঠোফোনে জানান আসলে আমি কোন ইউনিয়ন পরিষদের কোন সদস্য এবং চেয়ারম্যানকে মূর্খ বলি নাই। আসলে আমি বলেছিলাম বলরামপুর ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান এবং সদস্যদের বোঝাতে ব্যার্থ হয়েছি এটা আমার ব্যার্থতা মূর্খতা। আসলে আমাদের পরিবারের বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে। আমার বাবা বলরামপুর ইউনিয়নের প্রবীন আওয়ামীলীগার। তাছাড়া যারা আমাদের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল করেছেন দু একজন ছাড়া সবাই বিএনপি জামাতের লোকজন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত | PanchagarhNews.com পঞ্চগড়ে প্রথম অনলাইন নিউজ পোর্টাল
Tech supported by Amar Uddog Limited

You cannot copy content of this page