1. [email protected] : Shafiqul Alam : Shafiqul Alam
  2. [email protected] : aminul :
  3. [email protected] : Bayezid :
November 27, 2021, 8:37 pm

একটি মহল দেশের উন্নয়ন চায়না, তাই তারা ষড়যন্ত্র করছে, পঞ্চগড়ে স্থানীয় সরকার মন্ত্রী

আবু সালেহ মো রায়হান
  • Update Time : Saturday, October 23, 2021
  • 223 Time View

পঞ্চগড় প্রতিনিধি


স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, বঙ্গবন্ধু দেশকে স্বাধীন করেছেন,হিন্দু মুসলিম বৌদ্ধ ,খ্রিষ্টান সবাই মিলে এক সাথে থাকার জন্য। এটাই হলো স্বাধীনতার মুল মন্ত্র। আমরা সবাই মিলে দেশের জন্য কাজ করে দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাবো। দেশের মানুষ ভাল আছে একটি মহল উন্নয়ন চায়না। তাই তারা ষড়যন্ত্র করছে এদের সর্ম্পকে সর্তক থাকতে হবে। তিনি শনিবার (২৩ অক্টোবর) বিকেলে পঞ্চগড়ের বোদা উপজেলার মাড়েয়া ইউনিয়নের আউলিয়ার ঘাটে করতোয়া নদীর উপর বহুল প্রত্যাশিত সেতু নির্মানের স্থান সরেজমিন পরিদর্শন শেষে মাড়েয়া বামনহাট ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত এক বিশাল সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। পরে মন্ত্রী আউলিয়ার ঘাটে সেতু নির্মাণের প্রতিশ্রুতি দেন।
সভায় বিশেষ অতিথির বক্তব্যে রেলপথ মন্ত্রী ও পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. মো.নুরুল ইসলাম সুজন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে খাদ্য উৎপাদন,বিদ্যুৎ,যোগাযোগ,শিক্ষা ও স্বাস্থ্য খাত সহ সকল ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে। দেশের এই উন্নয়নের অগ্রযাত্রাকে ব্যাহত করার জন্য স্বাধীনতা বিরোধী,দেশ ও মানুষের শক্ররা আবার ষড়যন্ত্র শুরু করেছে। তিনি সবাইকে সজাগ থাকার আহবান জানান।
বোদা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র অ্যাডভোকেট ওয়াহিদুজ্জামান সুজার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বোদা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আলম টবি, মাড়েয়া বামনহাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবু আনছার মো. রেজাউল করিম শামীম ও বড়শশী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মউর রহমান প্রমুখ বক্তব্য রাখেন।
সভায় পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সিনিয়র সচিব হেলাল উদ্দিন আহমেদ ,প্রধান প্রকৌশলী আব্দুর রশিদ, জনস্বাস্থ্য অধিদপ্তরের প্রধান প্রকৌশলী মো. সাইফুর রহমান পঞ্চগড় জেলা প্রশাসক মো. জহুরুল ইসলাম, পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী, বোদা উপজেলা নির্বাহী অফিসার মো.সোলেমান আলী ও পঞ্চগড় পৌর মেয়র জাকিয়া খাতুন উপস্থিত ছিলেন।
প্রায় ২ শত কোটি ব্যায়ে মাড়েয়া বামনহাট ইউনিয়নের আউলিয়ার ঘাটে করতোয়া নদীর উপর এক কিলোমিটার দীর্ঘ ওয়াই সেতু নির্মান করা হবে বলে পঞ্চগড় স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) সুত্রে জানা গেছে।
এর আগে দুপুরে পঞ্চগড় সার্কিট হাউজ হলরুমে জেলা পর্যায়ের উন্নয়ন পর্যালোচনা সভায় অনুষ্ঠিত হয়। সভায় স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম এমপি ও রেলপথ মন্ত্রী ও পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. মো. নুরুল ইসলাম সুজন উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত | PanchagarhNews.com পঞ্চগড়ে প্রথম অনলাইন নিউজ পোর্টাল
Tech supported by Amar Uddog Limited