1. [email protected] : Shafiqul Alam : Shafiqul Alam
  2. [email protected] : Admin user : Admin user
  3. [email protected] : aminul :
July 26, 2024, 11:58 pm
শিরোনাম :
পঞ্চগড়ে ইউপি চেয়ারম্যানের নির্দেশে পুকুর পাড় সংলগ্ন পানি নিষ্কাশনের গেট ভেঙ্গে দেয়ার অভিযোগ দূর্বৃত্তদের বিরুদ্ধে পঞ্চগড়ে ৪০০ পিচ টাপেন্ডালসহ একজন আটক মামলা দায়ের   পঞ্চগড় জমি নিয়ে বিরোধের জেরে বাড়িতে হামলা, ভাংচুর, মারধর ও লুটপাটের অভিযোগ পঞ্চগড়ে আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তী উপলক্ষে মহিলা এমপির বৃক্ষরোপণ ও গাছের চারা বিতরণ কর্মসূচী গভীর রাতে শুকনো খাবার নিয়ে পানিবন্দি মানুষের পাশে সংসদ সদস্য।। মানসম্মত ও যুগোপযোগী মাদরাসা শিক্ষা নিশ্চিন্তে কাজ করছে সরকার..পঞ্চগড়ে ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে যুব সমাজকে এগিয়ে আসতে হবে….পঞ্চগড়ে ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন সাজা পরোয়ানাভুক্ত ৩ আসামি গ্রেফতার পঞ্চগড়ে উপজেলা নির্বাচনে বিজয়ী করতে জ্বিনের বাদশা পরিচয়ে হাতিয়ে ১৫ লাখ টাকা, চক্রের এক সদস্য গ্রেপ্তার পঞ্চগড়ে বিশ্ব পরিবেশ দিবস পালিত

এম্বুল্যান্স থেকে নেশা জাতীয় ইঞ্জেকশন উদ্ধার

আবু সালেহ মো রায়হান
  • Update Time : Tuesday, August 3, 2021
  • 1193 Time View

বিশেষ প্রতিনিধি


পঞ্চগড়ে বেসরকারি একটি এম্বুল্যান্স থেকে নেশা জাতীয় ইঞ্জেকশন উদ্ধার করেছে ডিবি পুলিশ। মঙ্গলবার (৩ আগষ্ট) বিকেলে পঞ্চগড়-তেতুঁলিয়া মহাসড়কের মিঠাপুকুর এলাকার সরকারি শিশু পরিবার কার্য্যালয়ের সামনে এম্বুল্যান্স থেকে ওই ইঞ্জেকশনগুলো উদ্ধার করা হয়। এ সময় ওই এম্বুল্যান্সের চালক জামিল হোসেন (৩২) কে আটক করে। তার বাড়ি পঞ্চগড় পৌরসভা এলাকার পূর্ব ইসলামবাগ গ্রামে, সে ওই গ্রামের মৃত রজব আলী। পরে আদালতের মাধ্যমে ওই চালককে জেল হাজতে প্রেরন করা হয়।

ডিবি পুলিশ জানায় জামিল হোসেন একজন চিহ্নিত মাদকাসক্ত এবং তার বিরুদ্ধে মাদকের মামলা রয়েছে। সোমবার গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় একটি এম্বুল্যান্সে করে নেশা জাতীয় ইঞ্জেকশন নিয়ে পঞ্চগড় থেকে তেতুঁলিয়ার দিকে রওয়ানা দেয় । ডিবি পুলিশের পরিদর্শক আসাদের নেতৃত্বে কয়েকজন ডিবি পুলিশের সদস্য মিঠাপুকুর এলাকায় অভিযান চালিয়ে এম্বুল্যান্সটিকে আটক করে। এ সময় এম্বুল্যান্সটি তল্লাশি করে ভিতর থেকে নেশা জাতীয় ৬০টি পেথেডিন ইঞ্জেকশন খুঁজে পায়। পরে এম্বুল্যান্স ও চালককে আটক করে ডিবি কার্য্যালয়ে নেওয়া হয়। পরে এম্বুল্যান্সটি জব্দ করে চালকের বিরুদ্ধে নিয়মিত মামলা দেওয়ার পর আদালতের মাধ্যমে চালক জামিলকে । এম্বুল্যান্সটির মালিক পঞ্চগড় জেলা বাস মিনিবাস শ্রমিক ইউনিয়ন।

ডিবি পুলিশের ওসি আব্দুর রাজ্জাক জানায় বেশ কিছুদিন থেকে এম্বুল্যান্সের ভিতরে নেশা জাতীয় ইঞ্জেকশন সহ মাদক দ্রব্যের ব্যবসা করে আসছিল ওই চালক । আজ তাদের ধরতে ডিবি পুলিশ সক্ষম হয়েছে। এম্বুল্যান্সটি পুলিশ জব্দ করে এবং ওই চালকের বিরুদ্ধে মাদক আইনে মামলা দেওয়া হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত | PanchagarhNews.com পঞ্চগড়ে প্রথম অনলাইন নিউজ পোর্টাল
Tech supported by Amar Uddog Limited

You cannot copy content of this page