1. [email protected] : Shafiqul Alam : Shafiqul Alam
  2. [email protected] : aminul :
  3. [email protected] : Bayezid :
July 29, 2021, 8:55 am

গভীর রাতে প্রাইভেট কারে আগুন।। নাশকতা চেষ্টার আশঙ্কা।।

বিশেষ প্রতিনিধি।।
  • Update Time : Saturday, April 24, 2021
  • 459 Time View

পঞ্চগড়ে গভীর রাতে ডোকরোপাড়া মহল্লার একটি প্রাইভেটকার এ আগুন দিয়েছে দূর্বৃত্তরা। এতে প্রাইভেটকারটির সামনের অংশ পুড়ে গেছে। শুক্রবার গভীর রাতে এ ঘটনায় স্থানীয় স্থানীয় বাসিন্দাদের মধ্যে আতঙ্ক দেখা দিয়েছে। তবে শনিবার রাত ৮ টা পর্যন্ত থানায় কোন অভিযোগ বা সাধারণ ডায়েরি করা হয়নি। ক্ষতিগ্রস্থ গাড়ির মালিক মামলার প্রস্তুতি নিচ্ছেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, জেলার শহরের ডোকরোপাড়া মহল্লার ওই এলাকায় দীর্ঘদিন ধরে ১৪ টি সনাতন ধর্মাবলম্বী পরিবার বসবাস করেন। শুক্রবার মধ্যরাতে ওই এলাকার রঞ্জন দেবের বাড়ির সামনে রাখা প্রাইভেট কারটিতে আগুন ও ধোঁয়া দেখতে পায় প্রতিবেশি অন্তু মোদক। তার চিৎকার শুনে আশ পাশের লোকজন বাড়ি থেকে বের হয়ে আসেন। স্থানীয়দের উপস্থিতি বুঝতে পেরে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে আধা ঘন্টার চেষ্টায় আগুন নিভিয়ে ফেলেন প্রতিবেশিরা। আগুনে গাড়ির সামনে অংশের অংশ পুড়ে যায়। এ সময় তারা ৯৯৯ নাম্বারে ফোন করে পুলিশের সাহায্য চান। পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌছে ক্ষতিগ্রস্থ গাড়িটি দেখেন এবং আলামত সংগ্রহ করেন। ক্ষতিগ্রস্থ রঞ্জন দেব পঞ্চগড় পৌর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক। এ ঘটনায় সদর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

স্থানীয় বাসিন্দা সঞ্জীব চন্দ্র সিংহ বলেন, নানা কারণে আমরা বর্তমানে আতঙ্কে রয়েছি। ১৫ দিন আগেও আমার বাড়ির পাশে দুলাল চন্দ্র শীল নামে এক জনের বাড়িতেও মধ্যরাতে আগুন দেওয়ার ঘটনা ঘটে। গাড়িটিতে ঠিকমত আগুন ধরলে আমাদের রক্ষা শিল না। এটি কোন ধরনের নাশকতা কি না খতিয়ে দেখা দরকার। এজন্য দ্রুত তদন্ত করে যথাযথ আইনি ব্যবস্থা নেওয়া উচিত।

স্বেচ্ছাসেবকলীগ নেতা রঞ্জন দেব বলেন, প্রতিদিনের মত শুক্রবারও বাড়ির সামনে গাড়িটি পার্কিং করা ছিল। রাত তিনটার দিকে গাড়িতে আগুনের কথা শুনে ঘুম থেকে জেগে উঠি। আমার মনে হয়, কোন দাহ্য পদার্থ গাড়িটির উপর ছুড়ে দিয়ে কে বা কারা আগুন দিয়েছে। গাড়িটি আমার এলপিজি কনভারসেশন করা আছে। এই গাড়িতে আগুন লাগলে সেই সিলিন্ডারের কারণে আমাদের এলাকাতে আগুন লেগে যেতো। পুলিশ আমাকে রাত সাড়ে ৮ টায় থানায় যেতে বলেছেন। আমি বর্তমানে থানায় আছি। মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছি।

সদর থানার অফিসার ইনচার্জ আবু আককাছ আহমেদ বলেন, খবর পেয়ে পুলিশসহ ঘটনাস্থলে গিয়েছিলাম। বিষয়টি গুরুত্বের সাথে তদন্ত করা হচ্ছে। ক্ষতিগ্রস্থ ব্যাক্তিকে থানায় এসে অভিযোগ দেওয়ার কথা বলেছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত | PanchagarhNews.com পঞ্চগড়ে প্রথম অনলাইন নিউজ পোর্টাল
Tech supported by Amar Uddog Limited