1. [email protected] : Shafiqul Alam : Shafiqul Alam
  2. [email protected] : aminul :
  3. [email protected] : Bayezid :
November 27, 2021, 9:28 pm

গ্রাহকরাই ব্যাংকের মালিক।। তেঁতুলিয়ায় গ্রাহক সমাবেশে অগ্রণী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক।।

বিশেষ প্রতিনিধি।।
  • Update Time : Saturday, November 13, 2021
  • 228 Time View

অগ্রণী ব্যাংকের গ্রাহকরা শুধু গ্রাহক নন, তারা ব্যাংকের অংশীদার এবং মালিকও বটে’ এ কথা বলেছেন, অগ্রণী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহম্মদ শামস্ উল ইসলাম। শুক্রবার রাতে পঞ্চগড়ের তেঁতুলিয়ায় উপজেলার বেরং কমপ্লেক্স হলরুমে আয়োজিত এক গ্রাহক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সর্বোত্তরের জেলা তেঁতুলিয়া উপজেলার চতুদের্শী স্থলবন্দর বাংলাবান্ধার ব্যবসায়ীদের কথা বিবেচনায় সিপাইপাড়ায় অগ্রণী ব্যাংকের একটি শাখা করার পরিকল্পনা রয়েছে উল্লেখ করে তিনি ১০০ দিনের বিশেষ কর্মপরিকল্পনা ২০২১ বাস্তবায়ন এবং ডিসেম্বর ভিত্তিক লক্ষ্য শতভাগ অর্জনের লক্ষ্য নিয়ে বক্তব্য রাখেন।

ব্যাংকের ঠাকুরগাঁও অঞ্চলের সহকারি মহাব্যবস্থাপক ও অঞ্চল প্রধান আখতার হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রংপুর সার্কেলের মহাব্যবস্থাপক বাহারে আলম। এতে পঞ্চগড় চেম্বার অব কমার্সের সভাপতি শরীফ হোসেন, তেঁতুলিয়া উপজেলা চেয়ারম্যান কাজী মাহমুদুর রহমান ডাবলু, বাংলাবান্ধা আমদানি-রপ্তানীকারক এসোসিয়েশনের সাবেক সভাপতি মেহেদী হাসান বাবলা, সদ্য নির্বাবাচিত বাংলাবান্ধা ইউপি চেয়ারম্যান কুদরত ই খুদা মিলন প্রমুখ বক্তব্য রাখেন।

পরে তালমা টি ফ্যাক্টরি এর অনুকূলে ঋণ এর মঞ্জুরীপত্র প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক রফিকুল ইসলামের হাতে তুলে দেওয়া হয় এবং শেষ অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত | PanchagarhNews.com পঞ্চগড়ে প্রথম অনলাইন নিউজ পোর্টাল
Tech supported by Amar Uddog Limited