1. [email protected] : Shafiqul Alam : Shafiqul Alam
  2. [email protected] : aminul :
  3. [email protected] : Bayezid :
July 26, 2021, 12:20 pm
শিরোনাম :
পঞ্চগড়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক শিশুর মৃত্যু পঞ্চগড়ে পাথর শ্রমিকদের জালে ধরা পড়ল ২৮ কেজির বাঘাইড় মাছ পঞ্চগড়ে জ্বরের সিরাপ সেবন করে বড় ভাইয়ের মৃত্যু, ছোট ভাইয়ের অবস্থা আশংকাজনক পঞ্চগড়ে পুকুরের পানিতে পড়ে এক শিশুর মৃত্যু পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে কেন্দ্রীয় অক্সিজেন স্থাপনে ধীরগতি পঞ্চগড়ে মোটর সাইকেলের ধাক্কায় এক পথচারী নিহত, আহত দুই ইলাকে ভোট দিতে পঞ্চগড়ে মতবিনিময় সভা পুলিশি পাহাড়ায় ৭ মুসল্লির ঈদুল আযহার নামাজ আদায় পিএম পাড়ায় গণস্বাস্থ্য কেন্দ্রের উদ্যোগে করোনায় সৃষ্ট পরিস্থিতিতে অতি দরিদ্র ও অসহায়দের মধ্যে খাদ্যদ্রব্য বিতরণ করোনায় মারা যাওয়া ব্যাক্তিদের পরিবারের খোঁজ নিলেন জেলা প্রশাসক, জানালেন ঈদ শুভেচ্ছা

জমি নিয়ে দ্বন্দ্বের জেরে ভাতিজার হামলায় চাচীর মৃত্যু

Reporter Name
  • Update Time : Friday, June 18, 2021
  • 234 Time View

পঞ্চগড় প্রতিনিধি
পঞ্চগড়ে জমি নিয়ে দ্বন্দের জের ধরে ভাতিজা ইসরাইল হোসেনের হামলায় চাচী জাহেদা বেগম (৫৫) নিহত হয়েছে। এসময় আহত হয়েছে পাঁচজন । প্রতিবেশিরা আহতদের উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজে ভর্তি করে। নিহতের বাড়ি দেবীগঞ্জ উপজেলার চিলাহাটি ইউনিয়নের চরতিস্তা পাড়া গ্রামে। সে ওই গ্রামের মুল্লুক মিঞার স্ত্রী। বুধবার দিবাগত রাত দুইটার দিকে ওই গ্রামে হামলায় নিহতের ঘটনা ঘটে। আহতরা হলেন মুলুক মিঞার ছেলে সাইদুল ইসলাম (২৫) শরীফ হোসেন (১৭) জাহিদ হোসেন (২৭)। সুজাদ আলী (৪০) পিতা ফুলু মিঞা সুরুজা বেগম (৩৪) স্বামী ফুলুমিঞা। বর্তমানে রংপুর মেডিকেল কলেজে চিকিৎসার ধীন রয়েছেন।

স্থানীয়রা জানায় চরতিস্তা পাড়া এলাকার জাহেদা বেগমের স্বামী মুল্লুক মিঞার সাথে একই এলাকার ইসারইল হোসেনের গত কয়েক মাস হতে ৩৮ শতক জমি নিয়ে দ্বন্দ্ব চলছিল। বৃহস্পতিবার (১৭) গভীর রাতে ইসরাইল হোসেন তার লোকজন দেশীয় অস্ত্র সস্ত্র নিয়ে মুল্লুকে মিঞার বাড়ীতে হামলা চালায়। এ সময় মুল্লুক মিঞার স্ত্রী জাহেদা বেগম সহ ছয় জন গুরুতর আহত হয়। পরে প্রতিবেশীদের সহযোগীতায় আহতদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। রংপুর মেডিক্যালে চিকিৎসাধীন অবস্থায় মুল্লুকের স্ত্রী জাহেদা বেগম মারা যায় ।

মুল্লুক মিঞা জানান আমরা জমি নিয়ে তাদের সাথে আমার দ্বন্দ চলছিল কিন্ত এভাবে আমাদের বাড়িতে রাতের আধাঁরে হামলা চালাবে বুঝে উঠতে পারিনি। হঠাৎ করে রাতের আঁধারে ইসরাইল তার লোকজন নিয়ে আমার বাড়ীতে হামলা করে দা বল্লাম দিয়ে আমার পরিবারের সদস্যদের উপরের এলোপাথাড়ি কুপিয়ে জখম করে। আমি এই হামলার বিচার চাই।

এদিকে ইসরাইল পক্ষের লোকজনের সাথে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করলে তাদের কোন সন্ধ্যান পাওয়া যায়নি।

দেবীগঞ্জ থানার ওসি জামাল হোসেন জানায় এই ঘটনায় মুল্লুক মিঞা থানায় এসেছে মামলা করার প্রক্রিয়া চালাচ্ছেন। ঘটনার খবর শুনে আমি ঘটনাস্থলে গিয়েছি অভিযুক্তদের বাড়িতে কাউকে পাওয়া যায়নি । এই হামলায় জড়িতদের ধরতে পুলিশ তৎপর রয়েছে। এরই মধ্যে পুলিশ তদন্তও শুরু করেছে। সর্বোচ্চ গুরুত্ব দিয়ে আসামিদের গ্রেফতারে অভিযান পরিচালনা করা হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত | PanchagarhNews.com পঞ্চগড়ে প্রথম অনলাইন নিউজ পোর্টাল
Tech supported by Amar Uddog Limited