1. [email protected] : Shafiqul Alam : Shafiqul Alam
  2. [email protected] : aminul :
  3. [email protected] : Bayezid :
May 26, 2022, 6:10 pm

ত্রি-বাষিক সাধারণ সভা উপলক্ষে সংবাদ সম্মেলন

আবু সালেহ মো রায়হান
  • Update Time : Thursday, September 9, 2021
  • 261 Time View

বিশেষ প্রতিনিধি


পঞ্চগড় জেলা মটর পরিবহন শ্রমিক ইউনিয়নের (রেজিঃ নং রাজ-২৬৪) ত্রি-বার্ষিক সাধারণ সভা উপলক্ষে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (০৯ সেপ্টেম্বর ) দুপুরে কেন্দ্রীয় বাস টার্মিনালে পঞ্চগড় জেলা মটর পরিবহন শ্রমিক ইউনিয়নের (রেজিঃ নং রাজ-২৬৪) আয়োজনে সংগঠনটির দলীয় কার্যালয়ের হলরুমে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এসময় পঞ্চগড় জেলা মটর পরিবহন শ্রমিক ইউনিয়নের (রেজিঃ নং রাজ-২৬৪) ত্রি-বার্ষিক সাধারণ সভা (আগামী ৯ অক্টোবর শনিবার) উপলক্ষে সংগঠনটির নেতাকর্মীদের অবহিত করতে লিখিত বক্তব্য পাঠ করেন সংগঠনটির সভাপতি মো. মোশাররফ হোসেন।


লিখিত বক্তব্য তিনি বলেন, ২০১৮ সালের ৩১শে আগষ্টে বর্তমান কমিটির নিবার্চন অনুষ্ঠিত হয় এবং ১০ই সেপ্টেম্বর কমিটির সদস্যরা দ্বায়িত্ব গ্রহণ করেন। সংগঠনটির গঠনতন্ত্র এবং বাংলাদেশ সরকারের গেজেট অনুপাতে ত্রি-বার্ষিক সাধারণ সভা দিয়ে আমরা ৩ বছরে সংগঠন ও শ্রমিকদের স্বার্থে এবং তাদের কল্যাণে আমরা কি করেছি তার আয় ব্যায়ের হিসাব সাধারণ সভায় পাশ করতে হবে। সাধারণ সভার মাধ্যেমে একটি আহ্বায়ক কমিটি গঠন করে একটি সুষ্ঠ অবাধ নির্বাচন হবে। আমাদের গঠনতন্ত্রকে সঠিক রাখতে হবে সাধারণ সভার মাধ্যেমে। সাধারণ সভায় আমাদের বর্তমান পরিষদ, বাংলাদেশ সড়ক পরিবহন কেন্দ্রীয় কমিটি ঢাকা এবং বিভাগীয় কমিটির আলোচনা সাপেক্ষে আগামী ১০ই অক্টোবর (শনিবার ) আমাদের সাধারণ সভা অনুষ্ঠিত হবে। এতে সংগঠনটির সকল সদস্য সহ সকলকে অবহিত করণে আজকের এই সংবাদ সম্মেলন।

এসময় সংবাদ সম্মেলনে পঞ্চগড় জেলা মটর পরিবহন শ্রমিক ইউনিয়নের (রেজিঃ নং রাজ-২৬৪) সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি মো.খয়রুল ইসলাম,সহ-সভাপতি আনিসুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আকবর মিঞা,সহ- সাধারণ সম্পাদক মো. আমজাদ হোসেন, সাংগঠনিক সম্পাদক মো. মনিরুজ্জামান, সড়ক সম্পাদক মো. লুঃফর রহমান, সহ-সড়ক সম্পাদক মো. সারোয়ার হোসেন, কোষাধ্যক্ষ আইয়ূব আলী, দপ্তর সম্পাদক মো. রমজান আলী, সমাজ কল্যাণ সম্পাদক মো জাহাঙ্গীর আলম সহ শ্রমিক নেতারা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত | PanchagarhNews.com পঞ্চগড়ে প্রথম অনলাইন নিউজ পোর্টাল
Tech supported by Amar Uddog Limited