1. [email protected] : Shafiqul Alam : Shafiqul Alam
  2. [email protected] : Admin user : Admin user
  3. [email protected] : aminul :
April 19, 2024, 9:26 am
শিরোনাম :
শতবর্ষী শিক্ষা প্রতিষ্ঠানের নাম পুনর্বহালের দাবি।। জোড়ালো হচ্ছে ঐতিহাসিক প্রতিষ্ঠানের নাম পরিবর্তনের প্রতিবাদ।। পঞ্চগড় জেলায় আবারো শ্রেষ্ঠ থানা বোদা, কর্মকতাদের সন্মাননা প্রদান পঞ্চগড়ে শতাধিক গরীব, অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ঈদ উপলক্ষে “প্রাক্তন বন্ধন ফাউন্ডেশন”র খাদ্যে সামগ্রী বিতরণ পঞ্চগড়ে রংধনু সমাজকল্যাণ সংস্থার ইদ উপহার পাঞ্জাবি পেল শতাধিক সুবিধাবঞ্চিত মানুষ পঞ্চগড়
কিরাত প্রতিযোগিতা অনুষ্ঠিত
পঞ্চগড়ের বোদা থানার অভিযানে হারানো ৭০টি মোবাইল উদ্ধার, মালিকদের কাছে হস্তান্তর পঞ্চগড়ে স্বাধীনতা ও জাতীয় দিবসে বিজিবি বিএসএফের যৌথ রিট্রিট সিরিমনি তেঁতুলিয়ায় ট্রলি থেকে পড়ে কিশোরের মৃত্যু।। ন্যাশনাল ব্যাংকের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকীতে মিলাদ ও দোয়া মাহফিল চেক মামলার আসামীর সামনে মাদক রেখে প্রচার।।

অভিযোগ মিথ্যা দাবী করে সেই আইসিটি শিক্ষকের সংবাদ সম্মেলন

আবু সালেহ মো রায়হান
  • Update Time : Wednesday, March 30, 2022
  • 901 Time View

পঞ্চগড় প্রতিনিধি


পঞ্চগড়ের বোদা উপজেলায় এক আইসিটি শিক্ষকের বিরুদ্ধে ওঠা ছাত্রী যৌন হয়রানির অভিযোগ মিথ্যা দাবী করে সংবাদ সম্মেলন করেছেন নুরে আলম সিদ্দিকি ওরফে রয়েল নামে ওই শিক্ষক। বুধবার (৩০ মার্চ) দুপুরে বোদা পৌরসভা কার্যালয় সংলগ্ন তাঁর ফার্নিচারের শোরুমে সংবাদ সম্মেলনের আয়োজন করে তার বিরুদ্ধে আনিত অভিযোগ মিথ্যা, বানোয়াট এবং ষড়যন্ত্র দাবী করেন তিনি। এসময় লিখিত বক্তব্য পাঠ করে শোনান ওই শিক্ষক। সংবাদ সম্মেলনে উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আশরাফ আলী, বোদা পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর তরিকুল ইসলাম, ওই আইসিটি শিক্ষকের মা সহ জেলার বিভিন্ন গণমাধ্যেমের কর্মীরা উপস্থিত ছিলেন। নুরে আলম বর্তমানে বোদা সরকারী পাইলট মডেল স্কুল এন্ড কলেজে আইসিটি শিক্ষক হিসেবে কর্মরত রয়েছেন।


লিখিত বক্তব্যে আইসিটি শিক্ষক নুরে আলম বলেন, গত সোমবার (২৮ মার্চ) দুপুরে বোদা সরকারী পাইলট মডেল স্কুল এন্ড কলেজের পরিচালনা কমিটির সভাপতি ও বোদা উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাররে একটি লিখিত অভিযোগ দায়ের করেন ৮ ছাত্রীর পরিবার। লিখিত অভিযোগে তার বিরুদ্ধে প্রতিষ্ঠানটিতে অধ্যয়নরত বিভিন্ন শ্রেনীর ছাত্রীদের আইসিটি বিষয়ে হাতে কলমে শেখানোর জন্য ল্যাবে ডেকে ছাত্রীদের শরীরের স্পর্শকাতর স্থানে হাত দেয়ার অভিযোগ করা হয়। যা সম্পূর্ণ অবান্তর কথা। প্রতিটি আইসিটি ক্লাসে ৫০ থেকে ৬০ জন ছাত্র-ছাত্রী নিয়ে ক্লাস করতেন বলে জানান তিনি। সেখানে এ ধরনের অনৈতিক কাজ কখনো সম্ভব নয়।
তিনি আরো বলেন, ২০০২ সাল থেকে এই প্রতিষ্ঠানে রয়েছি। প্রতিষ্ঠানটি ২০১৯ সালে জাতীয়করণ হলে সেখানে আইসিটি বিষয়ে কোন পদ না থাকায় আমি চাকরী বহাল রাখতে হাইকোর্টে একটি মামলা করি। একারণে প্রতিষ্ঠানের অনেক শিক্ষকের বেতন বন্ধ হয়ে গেলে তারা আমার বিপরীত পক্ষ হয়ে দাঁড়ায়। আর দ্বিতীয়ত অভিযোগে দ্বিতীয় সাক্ষরকারী সত্যেন চন্দ্র রায়ের সাথে আমার ব্যবসায়িক বিরোধ আছে। একারণে সকলে মিলে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। তারা সকলে মিলে আমার সম্মান হানি করতে এ ধরনের কাজ করেছেন।


বোদা সরকারী পাইলট মডেল স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক জামিউল হক জানান, গত মঙ্গলবার (২৯ মার্চ) বিকেলে বিদ্যালয় পরিচালনা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় সহকারী প্রধান শিক্ষককে আহ্বায়ক করে তিন সদস্যর তদন্ত কমিটি গঠন করা হয়েছে। ৫ কার্য দিবসের মধ্যে তারা প্রতিবেদন দিবেন। ওই শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হলে তাৎক্ষনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।
বোদা সরকারী মডেল স্কুল এন্ড কলেজের পরিচালনা কমিটির সভাপতি ও বোদা উপজেলা নির্বাহী কর্মকর্তা সোলেমান আলী জানান, উপজেলা শিক্ষা কর্মকর্তাকে আহ্বায়ক করে তিন সদস্যর কমিটি গঠন করা হয়েছে। ১০ কার্যদিবসের মধ্যে তারা তদন্ত প্রতিবেদন দাখিল করবেন। অভিযোগের সত্যতা পেলে আমরা আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত | PanchagarhNews.com পঞ্চগড়ে প্রথম অনলাইন নিউজ পোর্টাল
Tech supported by Amar Uddog Limited

You cannot copy content of this page