1. [email protected] : Shafiqul Alam : Shafiqul Alam
  2. [email protected] : aminul :
  3. [email protected] : Bayezid :
December 3, 2022, 10:03 pm
শিরোনাম :

পঞ্চগড়ে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপজেলা সমাবেশ অনুষ্ঠিত

পঞ্চগড় অফিস
  • Update Time : Tuesday, November 15, 2022
  • 47 Time View

পঞ্চগড় প্রতিনিধি


পঞ্চগড়ে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপজেলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে পঞ্চগড় জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী কার্যালয় চত্বরে বেলুন উড়িয়ে সমাবেশের উদ্বোধন করেন সমাবেশের প্রধান অতিথি এবং আনসার ও ভিডিপি রংপুর রেঞ্জের পরিচালক আব্দুস সামাদ। পরে সদর উপজেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী কার্যালয়ের আয়োজনে জেলা কার্যালয়ের হলরুমে এক আলোচনা সভার আয়োজন করা হয়।
পঞ্চগড় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদুল হকের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পঞ্চগড় আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা কমান্ড্যান্ট শফিউল আযম, সহকারী জেলা কমান্ড্যান্ট তৌহিদ উজ জামান, সদর উপজেলা কমান্ড্যান্ট হাসানুর রহমান, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী উন্নয়ন ব্যাংকের ব্যবস্থাপক আসাদুজ্জামান আসাদ প্রমুখ।
এসময় প্রধান অতিথি ও আনসার ও ভিডিপি রংপুর রেঞ্জের পরিচালক আব্দুস সামাদ বলেন, দেশ ও জনগণের সেবায় আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী সর্বদা সচেষ্ট আছে। দেশের প্রতিটি উন্নয়নমুলক কাজ ও দূর্যোগ, নানা সমস্যা মোকাবেলায় এমনকি সন্ত্রাস ও সামাজিক নানা সমস্যায় বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যরা নিজেদের সেরাটা দিয়ে কাজ করে যাচ্ছে। প্রতিটি গ্রামে আনসার বাহিনীর সদস্যরা সদা তৎপর হয়ে দেশ বিরোধী সকল ষড়যন্ত্র ও গুজব প্রতিরোধে কাজ করে যাচ্ছে। এসময় তিনি আনসার সদস্যদের মাসিক ভাতা বৃদ্ধিকরণ সহ নানা সুযোগ সুবিধা বৃদ্ধির আশ^াস দিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে উধ্বর্তন কর্তৃপক্ষের সাথে আলোচনা করার কথা জানান।
সমাবেশে সদর উপজেলার আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যরা অংশগ্রহণ করেন। পরে প্রধান অতিথি শ্রেষ্ঠ আনসার সদস্যদের মাঝে উপহার সামগ্রী, ছাতা, বাইসাইকেল ও মগ তুলেন দেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত | PanchagarhNews.com পঞ্চগড়ে প্রথম অনলাইন নিউজ পোর্টাল
Tech supported by Amar Uddog Limited

You cannot copy content of this page