1. [email protected] : Shafiqul Alam : Shafiqul Alam
  2. [email protected] : Admin user : Admin user
  3. [email protected] : aminul :
July 27, 2024, 8:28 am
শিরোনাম :
পঞ্চগড়ে ইউপি চেয়ারম্যানের নির্দেশে পুকুর পাড় সংলগ্ন পানি নিষ্কাশনের গেট ভেঙ্গে দেয়ার অভিযোগ দূর্বৃত্তদের বিরুদ্ধে পঞ্চগড়ে ৪০০ পিচ টাপেন্ডালসহ একজন আটক মামলা দায়ের   পঞ্চগড় জমি নিয়ে বিরোধের জেরে বাড়িতে হামলা, ভাংচুর, মারধর ও লুটপাটের অভিযোগ পঞ্চগড়ে আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তী উপলক্ষে মহিলা এমপির বৃক্ষরোপণ ও গাছের চারা বিতরণ কর্মসূচী গভীর রাতে শুকনো খাবার নিয়ে পানিবন্দি মানুষের পাশে সংসদ সদস্য।। মানসম্মত ও যুগোপযোগী মাদরাসা শিক্ষা নিশ্চিন্তে কাজ করছে সরকার..পঞ্চগড়ে ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে যুব সমাজকে এগিয়ে আসতে হবে….পঞ্চগড়ে ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন সাজা পরোয়ানাভুক্ত ৩ আসামি গ্রেফতার পঞ্চগড়ে উপজেলা নির্বাচনে বিজয়ী করতে জ্বিনের বাদশা পরিচয়ে হাতিয়ে ১৫ লাখ টাকা, চক্রের এক সদস্য গ্রেপ্তার পঞ্চগড়ে বিশ্ব পরিবেশ দিবস পালিত

পঞ্চগড়ে আশ্রয়নের উপকারভোগীদের মাঝে
১০ দিন ব্যাপী আয়বর্ধনমূলক প্রশিক্ষণের উদ্বোধন

Reporter Name
  • Update Time : Sunday, April 9, 2023
  • 373 Time View

পঞ্চগড় প্রতিবেদক
মুজিববর্ষে প্রধানমন্ত্রীর উপহার আশ্রয়ন-২ প্রকল্পের আওতায় পঞ্চগড়ের সদর উপজেলায় উপকারভোগীদের পূর্ণবাসনের লক্ষ্যে (দারিদ্র বিমোচন ও পূর্নবাসন) ১০দিন ব্যাপী আয়বর্ধনমূলক প্রশিক্ষণের উদ্বোধন করা হয়েছে। রবিবার বিকেলে সদর উপজেলা প্রশাসনের আয়োজনে ও জেলা প্রশাসনের তত্ত্বাবধানে এবং সদর উপজেলা যুব উন্নয়ন অফিসের সহযোগিতায় উপজেলার হাফিজাবাদ ইউনিয়নের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সরকারী আলিম মাদরাসায় পূর্ববাগান রাজমহল এলাকার রাজমহল আশ্রয়নের উপকারভোগীদের মাঝে আয়বর্ধনমূলক প্রশিক্ষণের উদ্বোধন করেন জেলা প্রশাসক জহুরুল ইসলাম।


সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মাসুদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিরুল ইসলাম, সদর উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আওলাদ হোসেন, হাফিজাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইসমাঈল হোসেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সরকারী আলিম মাদরাসার অধ্যক্ষ মোজ্জামেল হক প্রমুখ উপস্থিত ছিলেন।


পরে জেলা প্রশাসক জহুরুল ইসলাম প্রশিক্ষনার্থীদের হাতে প্রশিক্ষণের নানা উপকরণ বিতরণ করেন।
উল্লেখ্য, প্রশিক্ষণের তিনটি ব্যাচে মোট ১০৩ জন আশ্রয়নের উপকারভোগী অংশ নিচ্ছেন। এ প্রশিক্ষণের মাধ্যেমে উপকারভোগীদের গাভী পালন, হাঁস ও মুরগী পালন, বসতবাড়ীতে শাক-সবজি চাষ ও কবুতর পালন শেখানো হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত | PanchagarhNews.com পঞ্চগড়ে প্রথম অনলাইন নিউজ পোর্টাল
Tech supported by Amar Uddog Limited

You cannot copy content of this page