1. [email protected] : Shafiqul Alam : Shafiqul Alam
  2. [email protected] : Admin user : Admin user
  3. [email protected] : aminul :
July 27, 2024, 2:38 am
শিরোনাম :
পঞ্চগড়ে ইউপি চেয়ারম্যানের নির্দেশে পুকুর পাড় সংলগ্ন পানি নিষ্কাশনের গেট ভেঙ্গে দেয়ার অভিযোগ দূর্বৃত্তদের বিরুদ্ধে পঞ্চগড়ে ৪০০ পিচ টাপেন্ডালসহ একজন আটক মামলা দায়ের   পঞ্চগড় জমি নিয়ে বিরোধের জেরে বাড়িতে হামলা, ভাংচুর, মারধর ও লুটপাটের অভিযোগ পঞ্চগড়ে আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তী উপলক্ষে মহিলা এমপির বৃক্ষরোপণ ও গাছের চারা বিতরণ কর্মসূচী গভীর রাতে শুকনো খাবার নিয়ে পানিবন্দি মানুষের পাশে সংসদ সদস্য।। মানসম্মত ও যুগোপযোগী মাদরাসা শিক্ষা নিশ্চিন্তে কাজ করছে সরকার..পঞ্চগড়ে ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে যুব সমাজকে এগিয়ে আসতে হবে….পঞ্চগড়ে ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন সাজা পরোয়ানাভুক্ত ৩ আসামি গ্রেফতার পঞ্চগড়ে উপজেলা নির্বাচনে বিজয়ী করতে জ্বিনের বাদশা পরিচয়ে হাতিয়ে ১৫ লাখ টাকা, চক্রের এক সদস্য গ্রেপ্তার পঞ্চগড়ে বিশ্ব পরিবেশ দিবস পালিত

পঞ্চগড়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান
জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট অনুর্ধ-১৭ বালক খেলা শুরু

Reporter Name
  • Update Time : Wednesday, June 7, 2023
  • 309 Time View


পঞ্চগড় প্রতিবেদক
পঞ্চগড়ে সদর উপজেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট অনুর্ধ-১৭ খেলা উদ্বোধন করা হয়েছে। যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে এবং ক্রীড়া পরিদপ্তরের সহযোগিতায় সদর উপজেলা প্রশাসন এ টুর্নামেন্টের আয়োজন করে। বুধবার বিকেলে পঞ্চগড় বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম স্টেডিয়ামে বেলুন উড়িয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিরুল ইসলাম টুর্ণামেন্টের উদ্বোধন করেন।
উদ্বোধনী খেলায় অরমখানা ইউনিয়ন দল ৪-১ গোলে চাকলাহাট ইউনিয়ন দলকে হারিয়ে জললাভ করেছে।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা নারায়ন চন্দ্র বর্মন সদর উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী আল তারিক প্রমুখ।

এসময় সদর উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আওলাদ হোসন, সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সাইফুল ইসলাম, সদর উপজেলার প্রশাসনিক কর্মকর্তা আব্দুর রশিদ প্রমুখ উপস্থিত ছিলেন।

টুর্ণামেন্টে দুটি গ্রুপে ১০টি ইউনিয়ন দল অংশ নিচ্ছে। একই মাঠে আগামীকালের (বৃহস্পতিবার) প্রথম খেলায় কামাত কাজলদীঘি পরিষদ দল ও গরিনাবাড়ী ইউনিয়ন পরিষদ দল এবং দ্বিতীয় খেলায় পঞ্চগড় সদর ইউনিয়ন পরিষদ ও মাগুড়া ইউনিয়ন পরিষদ দল মুখোমুখি হবে।  

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত | PanchagarhNews.com পঞ্চগড়ে প্রথম অনলাইন নিউজ পোর্টাল
Tech supported by Amar Uddog Limited

You cannot copy content of this page