1. [email protected] : Shafiqul Alam : Shafiqul Alam
  2. [email protected] : Admin user : Admin user
  3. [email protected] : aminul :
July 27, 2024, 8:39 am
শিরোনাম :
পঞ্চগড়ে ইউপি চেয়ারম্যানের নির্দেশে পুকুর পাড় সংলগ্ন পানি নিষ্কাশনের গেট ভেঙ্গে দেয়ার অভিযোগ দূর্বৃত্তদের বিরুদ্ধে পঞ্চগড়ে ৪০০ পিচ টাপেন্ডালসহ একজন আটক মামলা দায়ের   পঞ্চগড় জমি নিয়ে বিরোধের জেরে বাড়িতে হামলা, ভাংচুর, মারধর ও লুটপাটের অভিযোগ পঞ্চগড়ে আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তী উপলক্ষে মহিলা এমপির বৃক্ষরোপণ ও গাছের চারা বিতরণ কর্মসূচী গভীর রাতে শুকনো খাবার নিয়ে পানিবন্দি মানুষের পাশে সংসদ সদস্য।। মানসম্মত ও যুগোপযোগী মাদরাসা শিক্ষা নিশ্চিন্তে কাজ করছে সরকার..পঞ্চগড়ে ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে যুব সমাজকে এগিয়ে আসতে হবে….পঞ্চগড়ে ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন সাজা পরোয়ানাভুক্ত ৩ আসামি গ্রেফতার পঞ্চগড়ে উপজেলা নির্বাচনে বিজয়ী করতে জ্বিনের বাদশা পরিচয়ে হাতিয়ে ১৫ লাখ টাকা, চক্রের এক সদস্য গ্রেপ্তার পঞ্চগড়ে বিশ্ব পরিবেশ দিবস পালিত

পঞ্চগড়ে ট্রাক মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

আবু সালেহ মো রায়হান
  • Update Time : Thursday, April 7, 2022
  • 804 Time View

পঞ্চগড় প্রতিনিধি


পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় ট্রাক-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে  শাহজাহান আলী (৪২) নামে এক ব্যাক্তির মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (০৭ এপ্রিল) সন্ধ্যায় পঞ্চগড়-দেবীগঞ্জ মহাসড়কের বানুরহাট এলাকায় ঘটনাটি ঘটে।
নিহতের বাড়ি নীলফামারী সদর উপজেলার খোকশাবাড়ি সন্নাসিপাড়া এলাকায়। তিনি ওই এলাকার মজিবর রহমানের ছেলে। শাহজাহান পঞ্চগড় কাজী ফার্মস রিজিওনাল অফিসে ড্রাইভার পদে চাকুরী করছিলেন।
স্থানীয়দের বরাত দিয়ে দেবীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম জানান, শাহজাহান পঞ্চগড় কাজী ফার্মস রিজিওনাল অফিসে কাজ শেষে মোটরসাইকেল যোগে নীলফামারী সদর উপজেলার খোকশাবাড়ি সন্নাসিপাড়া এলাকায় তাঁর গ্রামের বাড়িতে ফিরছিলেন। এসময় তিনি দেবীগঞ্জ উপজেলার বানুরহাট এলাকায় এলে দেবীগঞ্জ থেকে বোদা উপজেলার উদ্দেশ্যে ছেড়ে আসা একটি ট্রাক তাকে সজোরে ধাক্কা দেয়। এসময় শাহজাহান মাথায় প্রচন্ড আঘাত পেলে নাক ও কান দিয়ে রক্ত ক্ষরণ অবস্থায় ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে দেবীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে।
দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল হোসেন জানান, ঘাতক ট্রাকটিকে আটক করা সম্ভব হয়নি। এই ঘটনায় দেবীগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে। নিহতের পরিবারের আবেদনের প্রেক্ষিতে লাশ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত | PanchagarhNews.com পঞ্চগড়ে প্রথম অনলাইন নিউজ পোর্টাল
Tech supported by Amar Uddog Limited

You cannot copy content of this page