1. [email protected] : Shafiqul Alam : Shafiqul Alam
  2. [email protected] : aminul :
  3. [email protected] : Bayezid :
May 26, 2022, 6:28 pm

পঞ্চগড়ে প্রধানমন্ত্রীর বিশেষ ঈদ উপহার পাচ্ছে ১ হাজার ২১ ভূমিহীন-গৃহহীন পরিবার

আবু সালেহ মো রায়হান
  • Update Time : Sunday, April 24, 2022
  • 111 Time View

পঞ্চগড় অফিস


পঞ্চগড়ের ৫ উপজেলায় ১ হাজার ২১টি ভূমিহীন ও গৃহহীন পরিবার পাচ্ছে প্রধানমন্ত্রীর বিশেষ উপহার। আর এই উপহারের মধ্যে থাকছে দুই শতক জমির সাথে একটি সুদৃশ্য সেমিপাকা ঘর। মঙ্গলবার (২৬ এপ্রিল) গণভবন থেকে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে জমির দলিলসহ ঘরে চাবি হস্তান্তর করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
রোববার (২৪ এপ্রিল) বিকেলে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান জেলা প্রশাসক মো. জহুরুল ইসলাম।
তিনি বলেন, আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় প্রথম ও দ্বিতীয় দফায় পঞ্চগড় জেলায় দুই হাজার ৪১৬টি ভূমিহীন, গৃহহীণ অসহায় পরিবারকে দুই শতক জমির মালিকানার দলিলসহ সেমিপাকা ঘর হস্তান্তর করা হয়। আর তৃতীয় পর্যায়ে জেলায় আরও দুই হাজার ৪৩৪টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে দুই শতক জমির সাথে সেমিপাকা ঘর তৈরী করে দেয়া হচ্ছে। তৃতীয় পর্যায়ের প্রথম দফায় এক হাজার ২১টি ঘর নির্মাণের কাজ শেষ হয়েছে। আগামীকাল মঙ্গলবার প্রধানমন্ত্রী ঈদ উপহার হিসেবে দুই শতক খাস জমি বন্দোবস্তসহ সেমিপাকা একক গৃহ হস্তান্তর করবেন।
সংবাদ সম্মেলনে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আজাদ জাহান ও অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) দিপংকর রায়, পঞ্চগড় সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মাসুদুল হক সহ জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক গণমাধ্যেমের কর্মীরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত | PanchagarhNews.com পঞ্চগড়ে প্রথম অনলাইন নিউজ পোর্টাল
Tech supported by Amar Uddog Limited