1. [email protected] : Shafiqul Alam : Shafiqul Alam
  2. [email protected] : aminul :
  3. [email protected] : Bayezid :
November 27, 2021, 7:51 pm

পঞ্চগড়ে ফায়ার সার্ভিস সপ্তাহ উদ্বোধন

আবু সালেহ মো রায়হান
  • Update Time : Thursday, November 4, 2021
  • 49 Time View


পঞ্চগড় প্রতিনিধি

” মুজিব বর্ষে শপথ করি দুর্যোগে জীবন-রক্ষা করি ” এই প্রতিপাদ্য নিয়ে পঞ্চগড়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ শুরু হয়েছে। বৃহস্পতিবার (৪ নভেম্বর) দুপুরে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সপ্তাহব্যাপী কার্যক্রমের শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. জহুরুল ইসলাম। পরে দিবসটি উপলক্ষে পঞ্চগড় সদর স্টেশন চত্ত্বরে প্রতিষ্ঠানটির আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে পঞ্চগড় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ- সহকারী পরিচালক  শেখ মো.মাহবুবুল ইসলামের  সভাপতিত্বে পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী সহ পঞ্চগড় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মকর্তারা বক্তব্য রাখেন।

এসময় আলোচনা সভায় বিভিন্ন সরকারী ও বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা- কর্মচারী সহ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্য ও কমিউনিটি ভলেন্টিয়ার স্কোয়াডের সদস্যরা উপস্থিত ছিলেন।

এর আগে জাতীয় সংগীত গাওয়ার মাধ্যমে জাতীয় পতাকা ও বিভাগীয় পতাকা উত্তোলনের মাধ্যেমে সপ্তাহের কার্যক্রম শূরু হয়। স্টেশন অফিসার তুষার কান্তি রায়ের নেতৃত্বে ফায়ার ফাইটার ও কমিউনিটি ভলেন্টিয়ার স্কোয়াড জাতীয় পতাকাকে সম্মান প্রদর্শন করেন। এরপর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ উপলক্ষে জনসচেতনতা সৃষ্টির লক্ষে র‌্যালি, লিফলেট বিতরণ, মাইকিং ছাড়াও সপ্তাহব্যাপী বিভিন্ন কর্মসূচি পালন করবে পঞ্চগড় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স । 

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত | PanchagarhNews.com পঞ্চগড়ে প্রথম অনলাইন নিউজ পোর্টাল
Tech supported by Amar Uddog Limited