1. [email protected] : Shafiqul Alam : Shafiqul Alam
  2. [email protected] : aminul :
  3. [email protected] : Bayezid :
February 3, 2023, 10:30 pm
শিরোনাম :
অবৈধভাবে বালি পাথর উত্তোলনে ভাঙছে নদীর পাড়, বিলিন হচ্ছে চা বাগান সহ ফসলি জমি ক্যাশলেসের যুগে প্রবেশ করল পঞ্চগড়, বসেই মিলছে ঝামেলা বিহিন সেবা, বাড়ছে রাজস্ব আদায় পঞ্চগড়ে শব্দ দূষণ নিয়ন্ত্রণে পরিবেশের অভিযান লিজেন্ড বাংলাদেশ গ্রুপের শীত বস্ত্র বিতরণ ১০ হাজার টাকায় ভাড়াটে দিয়ে আপন ভাতিজাকে খুন করান চাচা পঞ্চগড়ে ৫ শতাধিক অসহায় ও দুস্থদের মাঝে যুবদলের শীতবস্ত্র বিতরণ মিথ্যা অপপ্রচার, ষড়যন্ত্র, হুমকি-ধামকী, হামলা, মামলায় হয়রানীর প্রতিবাদে সংবাদ সম্মেলন ধানসিঁড়ি ইন্টারন্যাশনাল।। তেঁতুলিয়া পর্যটনে নতুন মাত্রা।। পঞ্চগড়ে পুলিশ নারী কল্যাণ সমিতির ৫ শতাধিক শীতবস্ত্র বিতরণ

পঞ্চগড়ে জমি নিয়ে বিরোধের জেরে নিহত এক, আহত ১০

আবু সালেহ মো রায়হান
  • Update Time : Wednesday, July 14, 2021
  • 540 Time View

বিশেষ প্রতিনিধি
পঞ্চগড়ের বোদা উপজেলায় জমি নিয়ে বিরোধের জেরে মারামারিতে রবিন চন্দ্র অধিকারী (৫২) নামে এক ব্যাক্তি নিহত হয়েছে। এসময় আহত হয়েছে দুই পক্ষের অন্তত আরো ১০ জন। মঙ্গলবার দিবাগত রাতে রংপুর মেডিক্যাল কলেজে চিকিৎসাধীন অবস্থায় মারা যান রবিন নামের ওই ব্যাক্তি। নিহতের বাড়ি উপজেলার ময়দানদিঘী ইউনিয়নের কিসমত হরিপুর গ্রামে। তিনি ওই গ্রামের বিদ্যামোহন অধিকারীর ছেলে। এই ঘটনায় মঙ্গলবার রাতে বোদা থানায় বিদ্যামোহন অধিকারী বাদী হয়ে ১৩ জনকে অভিযুক্ত করে একটি হত্যা মামলা দায়ের করে। মামলা দায়ের হওয়ার পর পুলিশ বুধবার দুপুর পর্যন্ত চারজন আসামীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলেন, নিতাই রায় (৩০) তার স্ত্রী সুন্তী রানী (৩০), জগেশ চন্দ্র রায় (৩৫) এবং ইন্দ্র মোহন রায় (৩৭) । এদের মধ্যে জগেশ বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং ইন্দ্র মোহন ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে পুলিশ পাহাড়ায় চিকিৎসাধীন আছেন। এদিকে নিতাই রায় ও তার স্ত্রী সুন্তীরানীকে বুধবার দুপুরে আদালতের মাধ্যমে জেলা হাজতে প্রেরণ করা হয়েছে। গতকাল মঙ্গলবার (১৩ জুলাই) সকালে ময়দানদিঘী ইউনিয়নের কিসমত হরিপুর গ্রামে সংঘর্ষের ঘটনা ঘটে।
মামলার এজহার সূত্রে জানা যায়, বিদ্যামোহন রায় ও যোগেশ চন্দ্র রায়ের মধ্যে এক একর ৬৮ শতক জমি নিয়ে দীর্ঘ দশ বছর থেকে দ্বন্দ্ব চলছিল । এ নিয়ে নি¤œ ও উচ্চ আদালতে বেশ কয়েকটি মামলাও চলমান । গতকাল মঙ্গলবার সকালে যোগেশ চন্দ্র রায় ও তার লোকজন বিরোধীয় জমির কিছু অংশে চাষাবাদের জন্য যায়। খবর পেয়ে ররিন ও তার পরিবারের লোকজন জমিতে চাষাবাদের কারণে বাধা দেয় । এ সময় কথাকাটাটির এক পর্যায়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। একপর্যায়ে জগেশের দেশীয় অস্ত্রের আঘাতে রবিন গুরুতর আহত হয়ে। পরে স্থানীয় ও স্বজনদের সহযোগীতায় তাকে প্রথমে বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্ল্েেক্স নিয়ে যায়। পরে তার শারিরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে রংপুর মেডিক্যালে স্থানান্তর করে। পরে ্রউ দিন রাতেইর রংপুর মেডিক্যালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় রবিন।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক জাহিদুল ইসরাম সরকার জানায় জমি-জমা নিয়ে রবিন ও জগেশের মধ্যে দীর্ঘদিন ধরেই দ্বন্দ্ব চলছিল। পরে মঙ্গলবার তাদের মধ্যে মারামারিতে একজন নিহত হয়। পরে ১৩ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করে নিহতের বাবা। তদন্তের পর ঘটনার মুল কারন জানা যাবে।

বোদা থানার ওসি সাইদ চৌধুরী জানান, এই ঘটনায় হত্যা মামলা দায়েরের পর পুলিশ অভিযান চালিয়ে চারজনকে আটক করে । সর্বোচ্চ গুরুত্ব দিয়ে অভিযান পরিচালনা করে বাকি আসামীদের দ্রুত গেফতার করা হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

© সর্বস্বত্ব সংরক্ষিত | PanchagarhNews.com পঞ্চগড়ে প্রথম অনলাইন নিউজ পোর্টাল
Tech supported by Amar Uddog Limited

You cannot copy content of this page