1. [email protected] : Shafiqul Alam : Shafiqul Alam
  2. [email protected] : aminul :
  3. [email protected] : Bayezid :
May 26, 2022, 4:36 pm

পঞ্চগড়ে তিন ফিলিং স্টেশনকে ৫৪ হাজার টাকা জরিমানা

আবু সালেহ মো রায়হান
  • Update Time : Tuesday, August 17, 2021
  • 645 Time View

পঞ্চগড়


পঞ্চগড়ে তিন ফিলিং স্টেশনের মালিককে জরিমানা করেছে ভ্রম্যমান আদালত। মঙ্গলবার (১৭ আগস্ট) বিকেলে ভ্রাম্যমান আদালতের বিচারক ও জেলা প্রশাসক কার্য্যালয়ের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মাসুদুল হক তিনটি পেট্রোল পাম্পে ৫৪ হাজার টাকা জরিমানা করেন । এ সময় বিএসটিআই রংপুর এর পরিদর্শক কামরুল পলাশ ও সদর থানা পুলিশের সঙ্গীয় ফোর্স উপস্থিত ছিল।

ভ্রাম্যমান আদালত সুত্রে জানাযায় পঞ্চগড় সদর এলাকায় অবস্থিত করতোয়া ফিলিং স্টেশনে বিএসটিআইয়ের ওজন পরিমাপক যন্ত্রে ডিজেল কম দেওয়ার কারনে ওজন ও পরিমাপ মানদন্ড আইন ২০১৮ লঙ্ঘনের দায়ে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়াও সুবাহানাকা ফিলিং স্টেশন এবং মৈত্রি ফিলিং স্টেশনে প্রয়োজনীয় হাল নিবন্ধন প্রদর্শনে ব্যার্থ হওয়ায় যথাক্রমে আট হাজার ও ছয় হাজার টাকা জরিমানা করা হয়। একই সাথে পেট্রোলপাম্পের মালিকদেরকে ভবিষ্যৎ ডিজেল পেট্রোল ও অকটেন পরিমানে কম না দিতে সতর্ক করা হয়।

ম্যাজিস্ট্রেট মাসুদুল হক জানান পঞ্চগড় জেলা প্রশাসক জহুরুল ইসলামের নির্দেশনা ও ত্বত্তাবধানে জেলার বিভিন্ন পেট্রোল পাম্পে সঠিক পরিমানে ডিজেল, পেট্রোল ও অকটেন বিক্রয় হচ্ছে কি না তা তদারকির জন্য এই ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। আগামিতে পর্যায়ক্রমে জেলার সকল পেট্রোল পাম্পে ভ্রম্যমান আদালত পরিচালনা করা হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত | PanchagarhNews.com পঞ্চগড়ে প্রথম অনলাইন নিউজ পোর্টাল
Tech supported by Amar Uddog Limited