1. [email protected] : Shafiqul Alam : Shafiqul Alam
  2. [email protected] : aminul :
  3. [email protected] : Bayezid :
November 27, 2021, 8:00 pm

পঞ্চগড়ে প্রতিমা ভাঙচুরের অভিযোগে রহস্যজনক এক নারী আটক।।

আবু সালেহ মো রায়হান
  • Update Time : Sunday, October 24, 2021
  • 834 Time View

পঞ্চগড় প্রতিনিধি


পঞ্চগড়ে একটি কালীমন্দিরের প্রতিমা ভাঙচুরের অভিযোগে রহস্যজনক এক নারীকে আটক করেছে পুলিশ। রোববার সকালে উপজেলা সদরের গরিনাবাড়ি ইউনিয়নের গোয়ালপাড়া এলাকা থেকে তাকে আটক করে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সকাল সাড়ে ৯ টার দিকে ওই নারী ওই এলাকার লক্ষণ বর্মণের বাড়ির পাশে একটি কালী মন্দিরে ঢুকে প্রতিমা ভাঙচুর করেন। এ সময় স্থানীয় লোকজন তার পিছু নিলে তিনি গোয়ালপাড়া বাজারে চলে যান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তাকে থানায় নিয়ে আসে। তবে আনুমানিক ৩৫ বছর বয়সী ওই নারী প্রাথমিক জিজ্ঞাসাবাদে অসংলগ্ন কথা বলেন। স্থানীয়রা কেউ তাকে চিনতে না পারলেও তাদের ধারণা, অভিযুক্ত নারী মানসিক ভারসাম্যহীন।

স্থানীয় অধিবাসী শুভ বর্মন বলেন, ‘সকালে আমরা দাড়িয়ে ছিলাম। মূর্তি ভেঙে পালানোর সময় আমরা ও মহিলার কাছে গিয়ে পরিচয় জানতে চাই। এ সময় তিনি আমাদের মারতে আসেন। পরে গোয়ালপাড়া বাজারে গেলে সেখানে অনেক লোকজন জড়ো হয় এবং পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ আসার আগেই আমরা ভেঙে ফেলা প্রতিমাগুলো পুকুরে বিষর্জন দেই। আমাদের ধারনা, মহিলা একজন পাগল। এজন্য কোন অভিযোগ করিনি।

পঞ্চগড় সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিঞা বলেন, ‘থানায় নিয়ে আসা ওই নারীর কথা বার্তা অসংলগ্ন। একেক সময় একেক নাম পরিচয় বলছেন। ঠিকানাও উল্টাপাল্টা বলছেন। তবে আমরা তার সঠিক নাম ও পরিচয় পরিচয় জানার চেষ্টা করছি এবং বিষয়টি গুরত্বের সাথে তদন্ত কওে দেখছি।।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত | PanchagarhNews.com পঞ্চগড়ে প্রথম অনলাইন নিউজ পোর্টাল
Tech supported by Amar Uddog Limited