1. [email protected] : Shafiqul Alam : Shafiqul Alam
  2. [email protected] : aminul :
  3. [email protected] : Bayezid :
November 27, 2021, 8:13 pm

পঞ্চগড়ে ২২ হাজার টাকার জাল নোট সহ এক তরুণীকে গ্রেপ্তার করেছে পুলিশ

আবু সালেহ মো রায়হান
  • Update Time : Monday, November 1, 2021
  • 106 Time View

স্টাফ রিপোর্টার


পঞ্চগড়ের বোদা উপজেলায় ২২ হাজার টাকার জাল নোট সহ আফরোজা আক্তার ওরফে রুমা (২২) নামে এক তরুনীকে আটক করেছে বোদা থানা পুলিশ। সোমবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে উপজেলার বোদা বাইপাস এলাকা থেকে ওই তরুণীকে নগদ ১ হাজার টাকার ২২টি জাল নোট সহ তাকে গ্রেপ্তার করে। এসময় ওই নারীর সাথে থাকা তার ৪ সহযোগী পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। ওই তরুণীর বাড়ি কিশোরগঞ্জ জেলার সদর উপজেলার লতিবাবাদ ইউনিয়নের বড়বাগ (উত্তরপাড়া) গ্রামে। সে ওই গ্রামরে বাচ্চু মিয়ার মেয়ে। এ ঘটনায় বোদা থানার উপ-পরিদর্শক (এসআই) আবু বকর সিদ্দিক বাদী হয়ে ওই তরুণী সহ তার ৪ সহযোগীকে আসামী করে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে বোদা থানায় একটি মামলা দায়ের করেন। পরে তাকে ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যেমে জেলহাজতে পাঠানো হয়েছে।
মামলার অন্য আসামীরা হলেন, উপজেলার ময়দানদিঘী ইউনিয়নের ময়দানদিঘী এলাকার আনোয়ার হোসেন (২৫), একই ইউনিয়নের ময়দানদিঘী জম্বুরাপাড়া এলাকার সাদ্দাম হোসেন (২৮), মাড়েয়া বামনহাট ইউনিয়নের বামনহাট এলাকার মনিক (৩১) ও ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার আমিরাবাগ এলাকার খলিলুর রহমান ওরফে কামাল ওরফে মামুন।
পুলিশ ও মামলার এজহার সূত্রে জানা যায়, বোদা পৌর এলাকার বাসপাস মোড় এলাকায় এক তরুণী সহ ৪/৫ জন ব্যাক্তি জাল টাকার নোট লেনদেন করেছেন। এমন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান পরিচালনা করে বোদা থানা পুলিশ। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ওই তরুণী সহ তার সহযোগীরা পালানোর চেষ্টা করে। এ সময় ওই তরুণীকে পুলিশ আটক করলেও তার অন্য সহযোগীরা পালিয়ে যায়। পরে ওই তরুণীর হাতে থাকা একটি ভ্যানিটি ব্যাগ তল্লাসী করলে ওই ব্যাগে থাকা ১ হাজার টাকা মূল্যের ২২টি জাল নোট উদ্ধার করা হয়। এ ঘটনায় পুলিশ ওই তরুণী সহ ৪ জনকে আসামী করে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে বোদা থানায় একটি মামলা দায়ের করে।
বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী জানান, বোদা বাইপাস এলাকায় জাল টাকার লেনদেন হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালাই আমরা। পরে এক তরুণীকে আটক করা হলেও তার ৪ সহযোগীরা পালিয়ে যায়। পরে এ ঘটনায় ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে বোদা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা অন্য আসামীদের ধরতে আমাদের চেষ্টা অব্যাহত রয়েছে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত | PanchagarhNews.com পঞ্চগড়ে প্রথম অনলাইন নিউজ পোর্টাল
Tech supported by Amar Uddog Limited