1. [email protected] : Shafiqul Alam : Shafiqul Alam
  2. [email protected] : aminul :
  3. [email protected] : Bayezid :
July 29, 2021, 9:34 am

প্রধানমন্ত্রী দূরদর্শীতায় দেশে করোনা টিকার ব্যবস্থা

আবু সালেহ মো রায়হান।।
  • Update Time : Thursday, April 8, 2021
  • 222 Time View

রেলপথ মন্ত্রী এডভোকেট নূরুল ইসলাম সুজন বলেছেন, ‘বিশ্বের অনেক উন্নত দেশ তাদের দেশের নাগরিকদের জন্য করোনা ভাইরাস প্রতিষেধক টিকার ব্যবস্থা করতে পারেনি। সেখানে আমাদের দেশের প্রধানমন্ত্রী দূরদর্শী পরিকল্পনায় দেশের সাধারন মানুষের জন্য টিকার ব্যবস্থা করেছেন। গতকাল ৮ এপ্রিল পঞ্চগড় সিভিল সার্জন কার্যালয়ে ২য় ডোজের কোভিড-১৯ করোনা ভাইরাসের প্রতিষেধক টিকা গ্রহনের পর তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে এসব কথা বলেন । রেলমন্ত্রী বলেন, নিজে নিরাপদ থাকতে ও অপরকে নিরাপদে রাখতে এবং করোনা ভাইরাস প্রতিরোধে সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। একই সাথে যারা টিকা গ্রহন করেননি তাদেরকে টিকা নেওয়ার আহব্বান জানান রেলমন্ত্রী।

এ সময় পঞ্চগড়-০১ আসনের সংসদ সদস্য মজাহারুল হক প্রধান, জেলা ও দায়রা জজ শরিফ হোসেন হায়দার, জেলা প্রশাসক ড. সাবিনা ইয়াসমিন, পুলিশ সুপার ইউসুফ আলী, জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্রাট, সিভিল সার্জন ডা. ফজলুর রহমান, পৌর মেয়র জাকিয়া খাতুনসহ অনেকেই করোনা ভাইরাসের দ্বিতীয় ডোজ টিকা গ্রহন করেন।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানায়, জেলার পাঁচ উপজেলার স্বাস্থ্য কেন্দ্রে প্রথম ধাপে ৪১ হাজার ৪২১ জনকে টিকা প্রদান করা হয়। ২য় ধাপেও সমপরিমান ব্যক্তিকে টিকা প্রদান করা হবে। ২য় ডোজের টিকা প্রদানের জন্য স্বাস্থ্য মন্ত্রনালয় হতে ২ হাজার ৪০০ ভায়াল টিকা পাওয়া গেছে। যা দিয়ে ২৪ হাজার জনকে করোনার টিকা দেওয়া যাবে। পরবর্তীতে আরো ভ্যাকসিন আসলে বাকিদেরও দেওয়া হবে বলে জানায় স্বাস্থ্য বিভাগ।।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত | PanchagarhNews.com পঞ্চগড়ে প্রথম অনলাইন নিউজ পোর্টাল
Tech supported by Amar Uddog Limited