1. [email protected] : Shafiqul Alam : Shafiqul Alam
  2. [email protected] : aminul :
  3. [email protected] : Bayezid :
November 27, 2021, 9:20 pm

মুখোমুখি সংঘর্ষে দুই মোটরসাইকেল চালক নিহত।। আহত আরও দুইজন।।

আবু সালেহ মো রায়হান
  • Update Time : Saturday, October 23, 2021
  • 1247 Time View

পঞ্চগড়ে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই মটরসাইকেল চালক মারা গেছেন। শনিবার দুপুরে পঞ্চগড়-তেঁতুলিয়া মহাসড়কের জগদল ঠুটাপাখুরী এলাকায় এই দূর্ঘটনায় মটরসাইকেলে থাকা দুই আরোহী গুরুতর আহন হন।

নিহতরা হলেন, জেলা সদরের অমরখানা ইউনিয়নের বোদাপাড়া এলাকার আফজল হোসেনের ছেলে রাশেদুল ইসলাম (২৮) ও তেঁতুলিয়া উপজেলার তিরনইহাট ইউনিয়নের গোয়াবাড়ি এলাকার হামিদুল ইসলামের ছেলে রিফাদুজ্জামান বাবু (২০)।

পুলিশ ও স্থানীয়রা জনায়, রাশেদুল ও শাহিন নামে দুই যবক মোটরসাইকেলে ওই জগদল এলাকা থেকে পঞ্চগড় শহরে যাচ্ছিলেন। পথে বিপরীত দিক থেকে আসা রিফাদুজ্জামান বাবু ও জনির মোটর সাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে রাশেদুল ও বাবুর মৃত্যু হয়। এ ঘটনায় মোটরসাইকেল আরোহী বোদাপাড়া এলাকার তবিবর রহমানের ছেলে শাহিন হোসেন (২০) ও তিরনইহাট ইউনিয়নের ইসলামবাগ এলাকার আলমের ছেলে রনি (২২) আহত হন।

খবর পেয়ে পুলিশ ও ফায়ারসার্ভিসের কর্মীরা তাদের উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসে। চিকিৎসক রাশেদুল ও বাবুকে মৃত ঘোষণা করেন। আহতদের উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিঞা দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত এবং আরও দুই জন আহতে তথ্য নিশ্চিত করেছেন।।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত | PanchagarhNews.com পঞ্চগড়ে প্রথম অনলাইন নিউজ পোর্টাল
Tech supported by Amar Uddog Limited