1. [email protected] : Shafiqul Alam : Shafiqul Alam
  2. [email protected] : aminul :
  3. [email protected] : Bayezid :
September 20, 2021, 4:43 am
শিরোনাম :
পঞ্চগড়ে করোনা অতিমারিতে ক্ষতিগ্রস্থ ৫০০ নারীকে খাদ্য সহায়তা প্রদান পঞ্চগড়ে প্রবাসী কল্যাণ ব্যাংকের ৭১তম শাখার উদ্বোধন দেবীগঞ্জ পৌর নির্বাচন: কেন্দ্রে পৌঁছেছে নির্বাচনী সরঞ্জাম দেবীগঞ্জ পৌরসভা নির্বাচন: যাকারিয়া যেন হ্যামিলনের বাঁশিওয়ালা পঞ্চগড়ে ইজিবাইকের ধাক্কায় এক শিশুর মৃত্যু পঞ্চগড়ে সেচ্ছাসেবী সংগঠন “বটবৃক্ষ”র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষকের মৃত্যু প্রচারণায় হ্যান্ডমাইক নিয়ে রাস্তার অলিগলিতে কনিষ্ঠ মেয়র প্রার্থী যাকারিয়া! পঞ্চগড়ে গ্রাম পুলিশদের মাঝে বাইসাইকেল বিতরণ পঞ্চগড়ে অসহনীয় লোডশেডিংয়ের প্রতিবাদে নাগরিক কমিটির স্মারকলিপি

বউয়ের কাছে মুক্তিপন আদায়ে যুবকের অপহরণ নাটক।।

বিশেষ প্রতিনিধি।।
  • Update Time : Tuesday, April 27, 2021
  • 266 Time View

পঞ্চগড়ে অপহরণের নাটক সাজিয়ে বউয়ের কাছে এক লাখ টাকা মুক্তিপন দাবি করে পুলিশের কাছে ধরা খেয়েছেন হাবিুবুর রহমান (২৯) নামে এক যুবক। পরিবারের পক্ষ থেকে পঞ্চগড় সদর থানায় সাধারণ ডায়েরির পর সোমবার রাতে (২৬ এপ্রিল) টাঙ্গাইলের একটি আবাসিক হোটেল থেকে তাকে উদ্ধার করে পুলিশ। হাবিুবুর রহমান পঞ্চগড় পৌরসভার পূর্ব জালাসিপাড়া মহল্লার লেবু মিঞার ছেলে। পেশায় তিনি একজন পেল্ট্রি মুরগীর খামারি।

পুলিশ ও হাবিবুরের পরিবার জানায়, গত ১২ এপ্রিল দুপুরের পর ব্যক্তিগত কাজের কথা বলে বাসা থেকে বের হয় হাবিবুর রহমান। এরপর থেকে তার ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ ছিল। আকশ্মিক তার নিখোঁজের ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েন তার পরিবার। এরপর ১৬ এপ্রিল হাবিবুর তার স্ত্রী আছিয়া বেগমের কাছে নতুন একটি মোবাইল নম্বর দিয়ে ফোন করে বলেন, ‘তাকে অপহরণ করা হয়েছে এবং মুক্তিপন হিসেবে এক লাখ টাকা দিতে হবে।

এ ঘটনায় ১৮ এপ্রিল তার বাবা লেবু মিঞা পঞ্চগড় সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেন। এরপর তথ্যপ্রযুক্তির ব্যবহার ও পুলিশের বিশেষ অভিযানের মাধ্যমে সদর থানা পুলিশ ২৬ এপ্রিল রাতে টাঙ্গাইল জেলা শহরের একটি আবাসিক হোটেল তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। পুলিশের জিজ্ঞাসাবাদে তিনি দেনার জন্য আতœগোপনে গিয়ে অপহরণ ও মুক্তিপন আদায়ের নাটক সাজিয়েছেন বলে জানান।

হাবিবুরের স্ত্রী আছিয়া বেগম বলেন, আমি একজন গৃহিনী। আমার হাতে আসলে এতো টাকা নেই। পোল্ট্রি ব্যাবসায় লোকসানের কারণে তার ধার-দেনা রয়েছে। কিন্তু এই দেনার কারণে তিনি এমন করবেন, আমি স্বপ্নেও ভাবিনা।

সদর থানা পুলিশেরর ওসি আবু আককাছ আহমেদ বলেন, হাবিবুর আতœগোপনে থেকে স্ত্রীর কাছে অর্থ আদায়ে অপহরণের নাটক সাজিয়েছেন। সাধারণ ডায়েরির পর বিষয়টি সর্বোচ্চ গুরুত্ব দিয়ে তদন্ত করা হয়েছে। জিজ্ঞাসাবাদে তিনি দেনার জন্য অপহরণ ও মুক্তিপনের নাটক সাজানোর কথা জানান। টাঙ্গাইলের একটি আবাসিক হোটেল থেকে উদ্ধার করা হয় এবং তাকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়।।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত | PanchagarhNews.com পঞ্চগড়ে প্রথম অনলাইন নিউজ পোর্টাল
Tech supported by Amar Uddog Limited