1. [email protected] : Shafiqul Alam : Shafiqul Alam
  2. [email protected] : aminul :
  3. [email protected] : Bayezid :
October 5, 2022, 6:13 am
শিরোনাম :
পঞ্চগড়ে ইটভাটা পরিচালনা সংক্রান্ত মতবিনিময় সভা দেবীগঞ্জে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযান, দুই প্রতিষ্ঠানকে জরিমানা পঞ্চগড়ে ৫ দফা দাবিতে ইউনিয়ন পরিষদ সদস্যদের মানববন্ধন পঞ্চগড় সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার দুলালের ৪র্থ মৃত্যুবার্ষিকী পালিত শব্দ দূষণ নিয়ন্ত্রণে পঞ্চগড়ে পরিবেশ অধিদপ্তরের অভিযান পঞ্চগড়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট শুরু পঞ্চগড়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট শুরু পঞ্চগড়ে মুক্তিযোদ্ধা গেজেট বাতিলের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা নবাগত পুলিশ সুপার শুভেচ্ছা জানালো মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড পঞ্চগড়ে আল বাইক ফুড সহ ৪ প্রতিষ্ঠানে ৪৮ হাজার টাকা জরিমানা

বিএনপি দাঙ্গা লাগিয়ে দেশকে আফগানিস্তান বানাতে চায় -এলজিআরডি মন্ত্রী তাজুল ইসলাম

আবু সালেহ মো রায়হান
  • Update Time : Friday, October 22, 2021
  • 283 Time View

পঞ্চগড় প্রতিনিধি


হিন্দু সম্প্রদায়ের মন্দিরসহ ঘরবাড়িতে হামলার ঘটনায় বিএনপি জামায়াতকে দায়ী করেছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী তাজুল ইসলাম। মন্ত্রী বলেন, আমাদের ধর্মীয় সম্প্রিতি নষ্ট করার জন্য বিএনপি জামায়াতের সহযোগিতায় মন্দিরে কোরআন শরিফ রেখেছে। শিগগিরই এটি উদঘাটন হবে। এটাকে পুজি করে তারা দাঙ্গা লাগিয়ে আমাদের দেশকে আফগানিস্তানের মতো দেশ বানাতে চায়। শুক্রবার বিকেলে পঞ্চগড়ের বোদা পৌরসভা চত্বরে উপজেলা আওয়ামীলীগের আয়োজনে পথসভায় এসব কথা বলেন মন্ত্রী।
এ সময় তিনি আরও বলেন, পাকিস্তানের মতো বিএনপিও মানুষকে গোলাম করে রেখেছিল। বিএনপি জামায়াত সংখ্যালঘুদের নির্যাতন করেছে আর আওয়ামীলীগ তা জীবন দিয়ে রক্ষা করছে। মানুষ বার বার তাদের কথা শুনে ধোকা খেয়েছে। এখন আর মানুষকে প্রতারিত করার সুযোগ না পেয়ে নতুন করে পুরনো ফন্দি আটছে। তারা আমাদের মধ্যে হানিহানি মারামারি লাগিয়ে দিতে চায়। তারা পাকিস্তানের ইসলামাবাদ থেকে যে নির্দেশনা পেয়েছে সেটাই বাস্তবায়ন করেছে। আমাদের সম্মিলিতভাবে এই চক্রান্ত প্রতিহত করতে হবে। সবাইকে তাদের বিষয়ে সজাগ থাকতে হবে। এ সময় অন্যদের মধ্যে রেলপথ মন্ত্রী নূরুল ইসলাম সুজন উপস্থিত ছিলেন। পরে মন্ত্রী বিলুপ্ত ছিটমহলসহ বিভিন্ন পথসভায় বক্তব্য রাখেন এবং পঞ্চগড় পৌরসভায় ঘন্টায় ৩৫০ ঘন মিটার ধারণ ক্ষমতা সম্পন্ন ভূ-গর্ভস্ত পানি শোধনাগারের উদ্বোধন করেন। এ সময় পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য মজাহারুল হক প্রধান, স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ, জেলা প্রশাসক জহুরুল ইসলাম, পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলীসহ বিভিন্ন দপ্তরের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত | PanchagarhNews.com পঞ্চগড়ে প্রথম অনলাইন নিউজ পোর্টাল
Tech supported by Amar Uddog Limited