1. [email protected] : Shafiqul Alam : Shafiqul Alam
  2. [email protected] : aminul :
  3. [email protected] : Bayezid :
July 26, 2021, 1:49 pm
শিরোনাম :
পঞ্চগড়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক শিশুর মৃত্যু পঞ্চগড়ে পাথর শ্রমিকদের জালে ধরা পড়ল ২৮ কেজির বাঘাইড় মাছ পঞ্চগড়ে জ্বরের সিরাপ সেবন করে বড় ভাইয়ের মৃত্যু, ছোট ভাইয়ের অবস্থা আশংকাজনক পঞ্চগড়ে পুকুরের পানিতে পড়ে এক শিশুর মৃত্যু পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে কেন্দ্রীয় অক্সিজেন স্থাপনে ধীরগতি পঞ্চগড়ে মোটর সাইকেলের ধাক্কায় এক পথচারী নিহত, আহত দুই ইলাকে ভোট দিতে পঞ্চগড়ে মতবিনিময় সভা পুলিশি পাহাড়ায় ৭ মুসল্লির ঈদুল আযহার নামাজ আদায় পিএম পাড়ায় গণস্বাস্থ্য কেন্দ্রের উদ্যোগে করোনায় সৃষ্ট পরিস্থিতিতে অতি দরিদ্র ও অসহায়দের মধ্যে খাদ্যদ্রব্য বিতরণ করোনায় মারা যাওয়া ব্যাক্তিদের পরিবারের খোঁজ নিলেন জেলা প্রশাসক, জানালেন ঈদ শুভেচ্ছা

বোদায় স্বাস্থ্যবিধি না মানায় ভ্রাম্যমান আদালতে জরিমানা

আবু সালেহ মো রায়হান
  • Update Time : Tuesday, June 29, 2021
  • 103 Time View

বিশেষ প্রতিনিধি
পঞ্চগড়ের বোদা উপজেলায় মহামারী করোনা ভাইরাস পরিস্থিতিতে সরকারি নির্দেশ উপেক্ষা করে স্বাস্থ্যবিধি না মানা, মাস্ক না পড়ার দায়ে ৩ দোকানদার ও ৬ পথচারীকে ভ্রাম্যমান আদালতে ১ হাজার ৪০০ টাকা জরিমানা করা হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলা শহরের বিভিন্ন এলাকায় এ জরিমানা করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার সোলেমান আলী। এসময় উপজেলা প্রশাসনের কর্মকর্তারা, বোদা বাজার বণিক সমিতির সহ-সভাপতি রিজভী আলম, ক্যাশিয়ার আশরাফুল ইসলাম, বোদা থানা পরিদর্শক (তদন্ত) মামুনুর রশিদ সহ থানা পুলিশের একটি দল উপস্থিত ছিলেন।


ভ্রাম্যমান আদালত পরিচালনা সূত্রে জানা যায়, সরকারী নির্দেশনা উপেক্ষা করে এবং স্বাস্থ্যবিধি না মানার দায়ে সংক্রমণ আইনের দন্ডবিধি ১৮৬০ এর ১৮৮ ও ২৬৯ ধারায় ৯ ব্যক্তিকে পৃথক পৃথকভাবে মোট ১ হাজার ৪০০ টাকা জরিমানা করা হয়। এসময় ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সোলেমান আলী পথচারী ও ব্যবসায়ীদের সরকারী নির্দেশনা মেনে চলা, মাস্ক পরিধান করা সহ বিভিন্ন বিষয়ে জনসাধারণদের মাঝে হ্যান্ডমাইকে করে সচেতনতা সম্পর্কে প্রচারণা করেন। পরে তিনি সকলের মাঝে একটি করে বিনামূল্যে মাস্ক প্রদান করেন।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সোলেমান আলী জানান, আমরা মানুষের মাঝে মাইকিং করে স্বাস্থ্যবিধি মানা, মাস্ক পরিধান করা সহ সচেতনতা বাড়াতে কাজ করে যাচ্ছি। আমরা প্রাথমিকভাবে সীমিত আকারে জরিমানা করে জনসাধারণকে সচেতন করা হচ্ছে। আগামীতেও করোনা সংক্রমণ ঠেকাতে এবং সকলকে সরকারী নির্দেশনা মানাতে আমাদের অভিযান অব্যাহত থাকবে।


Please Share This Post in Your Social Media

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত | PanchagarhNews.com পঞ্চগড়ে প্রথম অনলাইন নিউজ পোর্টাল
Tech supported by Amar Uddog Limited