1. [email protected] : Shafiqul Alam : Shafiqul Alam
  2. [email protected] : Admin user : Admin user
  3. [email protected] : aminul :
October 18, 2024, 4:50 am
শিরোনাম :
অনলাইনে সরব : অডিও কলে সমন্বয়ককে ধমকালেন সাবেক এমপি নাঈমুজ্জামান সীমান্ত এলাকায় থাকা পূজা মন্ডপের নিরাপত্তায় তৎপর ৫৬ বিজিবি সীমান্তে অবৈধ অনুপ্রবেশ ও গুজবে কান দিবেন না ঃ সীমান্ত এলাকার পূজা মন্ডপ পরিদর্শন ও সনাতন ধর্মাবলম্বীদের সাথে শুভেচ্ছা বিনিময়কালে সেক্টর কমান্ডার কর্নেল তৌহিদুর রহমান  পঞ্চগড়ে শারদীয় দূর্গাপূজা উপলক্ষে সীমান্ত এলাকার পূজামন্ডব কর্তৃপক্ষ ও সনাতন ধর্মাবলম্বীদের সাথে বিজিবির শুভেচ্ছা বিনিময়  পঞ্চগড়ে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে পূজা মন্ডপে সিসি ক্যামরা বিতরণ পঞ্চগড়ে বিশ্ব শিক্ষক দিবস পালিত  পঞ্চগড়ে আওয়ামী নেতার দাপটে মালিকানা ও খাস জমিতে চলছে পাথর উত্তোলন ডাহুক নদ হুমকির মুখে শারদীয় দূর্গাপূজা উপলক্ষ্যে পঞ্চগড়ের সীমান্ত এলাকায় বিজিবির আইন-শৃংখলা বিষয়ক সমন্বয় সভা এক দফা দাবিতে পঞ্চগড়ে নন এমপিও শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদের স্বারকলিপি প্রদান পঞ্চগড়ে প্রাথমিক সহকারী শিক্ষকদের ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

পঞ্চগড়ফিলিস্তিনের গাজায় মুসলমান হত্যা ও হামলার প্রতিবাদে জাকের পার্টির বিক্ষোভ

Reporter Name
  • Update Time : Friday, October 27, 2023
  • 357 Time View

প্রতিনিধি, পঞ্চগড় 

ফিলিস্তিনের গাজায় ইসরাইল বাহিনী কর্তৃক মুসলমান নারী-পুরুষ-শিশু হত্যা ও তাদের উপর বর্বরোচিত হামলার প্রতিবাদে পঞ্চগড়ে বিক্ষোভ মিছিল প্রতিবাদ সমাবেশ করেছে জাকের পার্টি। 

শুক্রবার জুমআর নামাজের পর জাকের পার্টি পঞ্চগড় জেলা শাখার আয়োজেনে শহরের ইসলামবাগ-লিচুতলা এলাকা থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি জেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে  চৌরঙ্গী মোড়ে শেষ হয়। পরে সেখানেই সংক্ষিপ্ত প্রতিবাদ সমাবেশ করেন নেতা-কর্মীরা। 

জাকের পার্টির পঞ্চগড় জেলা শাখার সভাপতি আয়নাল হকের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে জেলা জাকের পার্টির সাধারণ সম্পাদক শাহজাহান আলী , আইন বিষয়ক সম্পাদক আনিসুর রহমান প্রমূখ বক্তব্য দেন। এ সময় বক্তারা গাজার মুসলিমদের উপর ইসরাইলি বাহিনীর হামলা দ্রুত বন্ধ করার দাবী জানান। 

বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশে জাকের পার্টি ছাড়াও  ছাত্র ফ্রন্ট, যুব ফ্রন্ট, শ্রমিক ফ্রন্ট, মহিলা ফ্রন্টের দুই সহস্রাধিক নেতা-কর্মী অংশ নেন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত | PanchagarhNews.com পঞ্চগড়ে প্রথম অনলাইন নিউজ পোর্টাল
Tech supported by Amar Uddog Limited

You cannot copy content of this page