1. [email protected] : Shafiqul Alam : Shafiqul Alam
  2. [email protected] : Admin user : Admin user
  3. [email protected] : aminul :
April 19, 2024, 9:43 pm
শিরোনাম :
শতবর্ষী শিক্ষা প্রতিষ্ঠানের নাম পুনর্বহালের দাবি।। জোড়ালো হচ্ছে ঐতিহাসিক প্রতিষ্ঠানের নাম পরিবর্তনের প্রতিবাদ।। পঞ্চগড় জেলায় আবারো শ্রেষ্ঠ থানা বোদা, কর্মকতাদের সন্মাননা প্রদান পঞ্চগড়ে শতাধিক গরীব, অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ঈদ উপলক্ষে “প্রাক্তন বন্ধন ফাউন্ডেশন”র খাদ্যে সামগ্রী বিতরণ পঞ্চগড়ে রংধনু সমাজকল্যাণ সংস্থার ইদ উপহার পাঞ্জাবি পেল শতাধিক সুবিধাবঞ্চিত মানুষ পঞ্চগড়
কিরাত প্রতিযোগিতা অনুষ্ঠিত
পঞ্চগড়ের বোদা থানার অভিযানে হারানো ৭০টি মোবাইল উদ্ধার, মালিকদের কাছে হস্তান্তর পঞ্চগড়ে স্বাধীনতা ও জাতীয় দিবসে বিজিবি বিএসএফের যৌথ রিট্রিট সিরিমনি তেঁতুলিয়ায় ট্রলি থেকে পড়ে কিশোরের মৃত্যু।। ন্যাশনাল ব্যাংকের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকীতে মিলাদ ও দোয়া মাহফিল চেক মামলার আসামীর সামনে মাদক রেখে প্রচার।।

পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষকের মৃত্যু

আবু সালেহ মো রায়হান
  • Update Time : Wednesday, September 15, 2021
  • 758 Time View



পঞ্চগড়

পঞ্চগড়ের বোদা উপজেলায় ইজিবাইকের ধাক্কায় ইব্রাহীম খলিল (৫৮) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছে মোটরসাইকেলের অপর আরোহী অজিত কুমার রায়।
বুধবার (১৫ সেপ্টেম্বর) বিকালে উপজেলার বেংহারী বনগ্রাম ইউনিয়নের তেপুকুরিয়া বাজারের চৌরাস্তা মোড়ের পঞ্চগড়-দেবীগঞ্জ সড়কে এই সড়ক দূর্ঘটনাটি ঘটে। 
নিহত ইব্রাহীম খলিল দেবীগঞ্জ উপজেলার টোকরাভাসা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও দেবীগঞ্জ উপজেলার শালডাঙ্গা ইউনিয়নের ধুলাঝারি অমরখানা গ্রামে মৃত আব্দুল রহমানের ছেলে। এদিকে আহত অজিত কুমার রায় একই বিদ্যালয়ের অফিস সহকারী ও একই উপজেলার ১ নং চিলাহাটি ইউনিয়নের তিস্তাপাড়া গ্রামের বাসিন্দা। 
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সড়ক দূর্ঘটনায় নিহত ইব্রাহীম তার বিদ্যালয়ের অফিস সহকারী অজিত কুমার রায় সহ মটরসাইকেল যোগে বিদ্যালয় থেকে পঞ্চগড়ে যাচ্ছিল। পথি মধ্যে ওই স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ডিমবাহী ইজিবাইকের সাথে তাদের সংঘর্ষ হয় এবং ঘটনাস্থলেই ইব্রাহীমের মৃত্যু হয়। স্থানীয়রা আহত অজিত কুমার রায়কে দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।
বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী সড়ক দূর্ঘটনায় ওই প্রধান শিক্ষককে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। 

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত | PanchagarhNews.com পঞ্চগড়ে প্রথম অনলাইন নিউজ পোর্টাল
Tech supported by Amar Uddog Limited

You cannot copy content of this page