1. [email protected] : Shafiqul Alam : Shafiqul Alam
  2. [email protected] : Admin user : Admin user
  3. [email protected] : aminul :
April 18, 2024, 1:52 am
শিরোনাম :
পঞ্চগড় জেলায় আবারো শ্রেষ্ঠ থানা বোদা, কর্মকতাদের সন্মাননা প্রদান পঞ্চগড়ে শতাধিক গরীব, অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ঈদ উপলক্ষে “প্রাক্তন বন্ধন ফাউন্ডেশন”র খাদ্যে সামগ্রী বিতরণ পঞ্চগড়ে রংধনু সমাজকল্যাণ সংস্থার ইদ উপহার পাঞ্জাবি পেল শতাধিক সুবিধাবঞ্চিত মানুষ পঞ্চগড়
কিরাত প্রতিযোগিতা অনুষ্ঠিত
পঞ্চগড়ের বোদা থানার অভিযানে হারানো ৭০টি মোবাইল উদ্ধার, মালিকদের কাছে হস্তান্তর পঞ্চগড়ে স্বাধীনতা ও জাতীয় দিবসে বিজিবি বিএসএফের যৌথ রিট্রিট সিরিমনি তেঁতুলিয়ায় ট্রলি থেকে পড়ে কিশোরের মৃত্যু।। ন্যাশনাল ব্যাংকের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকীতে মিলাদ ও দোয়া মাহফিল চেক মামলার আসামীর সামনে মাদক রেখে প্রচার।। ব্যতিক্রম মাসডো-র বাংলাদেশের ঢাকায় মেডিকেল ট্যুরিজম কনক্লেভ।।

পঞ্চগড়ে বেলুনে গ্যাস ভরার সময় সিলিন্ডার বিস্ফোরনে নিহত ১

আবু সালেহ মো রায়হান
  • Update Time : Saturday, July 9, 2022
  • 593 Time View

পঞ্চগড় প্রতিনিধি


পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় বেলুনে গ্যাস ভরার সময় সিলিন্ডার বিস্ফোরনে সোহাগ ইসলাম (১৫) নামে এক বেলুন বিক্রেতার মৃত্যু হয়েছে। এসময় গুরুতর আহত হয়েছেন লিমন ইসলাম (১০) নামে এক সহযোগী। শনিবার (০৯ জুলাই) উপজেলার শালডাঙ্গা ইউনিয়নের বড়দিঘী বাজারে এ দূর্ঘটনাটি ঘটে।
নিহত সোহাগের বাড়ি একই ইউনিয়নের কাটনহারী এলাকায়। সে ওই এলাকার আতিয়ার রহমানের ছেলে। আহত লিমনের বাড়ি ইউনিয়নের আদর্শগ্রাম শিকারপুর এলাকায়। সে ওই এলাকার জাহিদ হোসেনের ছেলে।
পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানা যায়, শনিবার দুপুরে শালডাঙ্গা ইউনিয়নের বড়দিঘী বাজারে বিক্রির জন্য বেলুনে গ্যাস ভরার সময় বিকট শব্দে গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়। এসময় সোহাগের দুই পা ও ডান হাত শরীর থেকে বিছিন্ন হয়ে যায়। অপরদিকে সহযোগী লিমন গুরুতর আহত হয়। পরে তাদের উদ্ধার করে বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে সোহাগের মৃত্যু হয়। পরে লিমনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করেন বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক।
দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল উদ্দীন সিলিন্ডার বিস্ফোরণে একজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, তদন্ত করে দূর্ঘটনার সঠিক বিষয়টি খুঁজে বের করা হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত | PanchagarhNews.com পঞ্চগড়ে প্রথম অনলাইন নিউজ পোর্টাল
Tech supported by Amar Uddog Limited

You cannot copy content of this page