1. [email protected] : Shafiqul Alam : Shafiqul Alam
  2. [email protected] : Admin user : Admin user
  3. [email protected] : aminul :
March 19, 2024, 5:21 am
শিরোনাম :
পঞ্চগড়ে প্রলোভন দেখিয়ে নারীদের সাথে প্রেমের ফাঁদ পাতেন জাহাঙ্গীর, বিচারের দাবীতে এলাকাবাসীর মানববন্ধন রাষ্ট্রপতি পদক পাওয়ায় ফুলেল শুভেচ্ছায় সিক্ত ওসি মোজাম্মেল হক পঞ্চগড়ে ভোটার দিসব পালন।। নানা আয়োজনে পঞ্চগড়ে জাতীয় বীমা দিবস পালিত রিক্সা-ভ্যান শ্রমিকদের আটক করে মারধর ও কার্ড ছিনিয়ে নেওয়ার প্রতিবাদে মানববন্ধন পঞ্চগড়ে ২ হাজার ৪০০ পিস ট্যাপেন্ডাডল ট্যাবলেট সহ গ্রেফতার ২ জন  পুলিশ পদক পেলেন বোদা থানার ওসি মোজাম্মেল হক বোদায় মাদকসহ আটক ৩ জমি হস্তান্তর জটিলতায় আটকে আছে ১৫০০ কোটি টাকার সৌর বিদ্যুৎ প্রকল্প পঞ্চগড়ে চায়ের গুণগত মান বৃদ্ধি ও বাংলাদেশের চা রপ্তানির সম্ভাবনা বিষয়ক কর্মশালা

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় পিকআপ ও কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষ নিহত দুই আহত এক

পঞ্চগড় অফিস
  • Update Time : Thursday, June 10, 2021
  • 1226 Time View

পঞ্চগড় প্রতিনিধি
পঞ্চগড়ের তেঁতুলিয়ায় কাভার্ডভ্যান ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে রুবেল (২৫) ও স্বপন (২২) নামে দুইজন নিহত হয়েছেন। এ সময় সুজন (২০) নামে আরও এক যুবক গুরুত্বর আহত হন। বুধবার রাতে পঞ্চগড়-তেঁতুলিয়া মহাসড়কের বুড়াবুড়ি এলাকায় এ দূর্ঘটনাটি ঘটে। নিহত পিকআপ চালক রুবেল ওই উপজেলার কালান্দিগঞ্জ বোয়ালমারী এলাকার কালুমিয়ার ছেলে এবং স্বপন বোদা উপজেলার ফুলতলা এলাকার আনোয়ার হোসেনের ছেলে। সে এইচ আর নামে একটি পেট্রোল পাম্পে কাজ করতো। সুজনের বাড়ি তেতুঁলিয়া উপজেলার বোয়ালমারি এলাকায় সে ওই এলাকার সোহরাব হোসেনের ছেলে।
তেঁতুলিয়া মডেল থানার ওসি আবু সায়েম মিয়া জানান, পিকআপ চালক রুবেল তার পিকআপে স্বপন ও সুজনকে নিয়ে পঞ্চগড় থেকে তেঁতুলিয়া যাচ্ছিলেন। বুড়াবুড়ি এলাকায় তেঁতুলিয়া থেকে ছেড়ে আসা পঞ্চগড়গামী একটি কাভার্ডভ্যানের সাথে তাদের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে পিকআপ চালক রুবেল মারা যান। স্থানীয়রা দুইজনকে গুরুতর আহতাবস্থায় পঞ্চগড় আধুনিক সদর হাসপাতাল ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় স্বপনকে মৃত ঘোষনা করেন হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. রাফি মোজাম্মেল। আহত সুজনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে রংপুর মেডিক্যালে স্থানান্তর করা হয়।
তেঁতুলিয়া হাইওয়ে থানার ওসি রবিউল আজম সড়ক দূর্ঘটনায় দুই জন নিহতের তথ্য নিশ্চিত করে বলেন, আইনী প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত | PanchagarhNews.com পঞ্চগড়ে প্রথম অনলাইন নিউজ পোর্টাল
Tech supported by Amar Uddog Limited

You cannot copy content of this page