1. [email protected] : Shafiqul Alam : Shafiqul Alam
  2. [email protected] : Admin user : Admin user
  3. [email protected] : aminul :
April 19, 2024, 8:38 am
শিরোনাম :
শতবর্ষী শিক্ষা প্রতিষ্ঠানের নাম পুনর্বহালের দাবি।। জোড়ালো হচ্ছে ঐতিহাসিক প্রতিষ্ঠানের নাম পরিবর্তনের প্রতিবাদ।। পঞ্চগড় জেলায় আবারো শ্রেষ্ঠ থানা বোদা, কর্মকতাদের সন্মাননা প্রদান পঞ্চগড়ে শতাধিক গরীব, অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ঈদ উপলক্ষে “প্রাক্তন বন্ধন ফাউন্ডেশন”র খাদ্যে সামগ্রী বিতরণ পঞ্চগড়ে রংধনু সমাজকল্যাণ সংস্থার ইদ উপহার পাঞ্জাবি পেল শতাধিক সুবিধাবঞ্চিত মানুষ পঞ্চগড়
কিরাত প্রতিযোগিতা অনুষ্ঠিত
পঞ্চগড়ের বোদা থানার অভিযানে হারানো ৭০টি মোবাইল উদ্ধার, মালিকদের কাছে হস্তান্তর পঞ্চগড়ে স্বাধীনতা ও জাতীয় দিবসে বিজিবি বিএসএফের যৌথ রিট্রিট সিরিমনি তেঁতুলিয়ায় ট্রলি থেকে পড়ে কিশোরের মৃত্যু।। ন্যাশনাল ব্যাংকের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকীতে মিলাদ ও দোয়া মাহফিল চেক মামলার আসামীর সামনে মাদক রেখে প্রচার।।

পঞ্চগড়ের ‘সারা বাংলা ৮৮’ এর খাবার বিতরণ।।

বিশেষ প্রতিনিধি।।
  • Update Time : Friday, September 24, 2021
  • 1062 Time View

পঞ্চগড়ে ফেসবুক গ্রæপ ‘সারা বাংলা ৮৮’ এর উদ্যোগে ৫০০ জনকে এক বেলার খাবার প্রদান করা হয়েছে। শুক্রবার দুপুরে জেলা বাস, মিনিবাস, কোচ ও মটর মালিক সমিতি চত্ত¡রে ‘সারা বাংলা ৮৮’ পঞ্চগড় এই খাবার বিতরণের আয়োজন করে।

সহযোগি সংস্থা হিসেবে ‘ডু ন্যাশন’ এর পৃষ্ঠপোষকতায় পাঁচ শতাধিক মানুষ আয়োজকদের হাত থেকে খাবার গ্রহন করেন। জেলা শহরের বিভিন্ন এতিমখানার শিশু কিশোরসহ, রিক্সা-ভ্যান চালক, দিনমুজুর, পথচারীসহ খেটে খাওয়া নারীদের মাঝে দুপুরের খাবার বিতরণ করা হয়।

এ সময় সারা বাংলা ৮৮, পঞ্চগড় এর সদস্য ও পঞ্চগড় স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) এর সাধারণ সম্পাদক ডা. মনছুর আলম, জেলা বাস, মিনিবাস, কোচ মালিক সমিতির সভাপতি মো. মতিয়ার রহমানসহ সারা বাংলা ৮৮, পঞ্চগড় এর সদস্যরা উপস্থিত ছিলেন।

ডা. মনছুর আলম বলেন, সারা বাংলা ৮৮ একটি সামাজিক মাধ্যম ফেসবুক ভাইভেট গ্রæপ। সারা দেশের মধ্যে ১৯৮৮ সালের এসএসসি শিক্ষার্থীদের অনেকে এই গ্রæপের সদস্য। আজকে ৫০০ মানুষকে একবেলা খাবার প্রদানের উদ্দেশ্যে দুপুরের খাবার বিতরণ করা হয়েছে। ‘ডু ন্যাশন’ সংস্থার পুষ্ঠপোষকতায় এটি আমাদের একটি ক্ষুদ্র একটি উদ্যোগ। আশা করি আগামীতে আরও বড় পরিসওে এমন উদ্যোগ নেওয়া হবে।।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত | PanchagarhNews.com পঞ্চগড়ে প্রথম অনলাইন নিউজ পোর্টাল
Tech supported by Amar Uddog Limited

You cannot copy content of this page