1. [email protected] : Shafiqul Alam : Shafiqul Alam
  2. [email protected] : Admin user : Admin user
  3. [email protected] : aminul :
March 19, 2024, 10:34 am
শিরোনাম :
পঞ্চগড়ে প্রলোভন দেখিয়ে নারীদের সাথে প্রেমের ফাঁদ পাতেন জাহাঙ্গীর, বিচারের দাবীতে এলাকাবাসীর মানববন্ধন রাষ্ট্রপতি পদক পাওয়ায় ফুলেল শুভেচ্ছায় সিক্ত ওসি মোজাম্মেল হক পঞ্চগড়ে ভোটার দিসব পালন।। নানা আয়োজনে পঞ্চগড়ে জাতীয় বীমা দিবস পালিত রিক্সা-ভ্যান শ্রমিকদের আটক করে মারধর ও কার্ড ছিনিয়ে নেওয়ার প্রতিবাদে মানববন্ধন পঞ্চগড়ে ২ হাজার ৪০০ পিস ট্যাপেন্ডাডল ট্যাবলেট সহ গ্রেফতার ২ জন  পুলিশ পদক পেলেন বোদা থানার ওসি মোজাম্মেল হক বোদায় মাদকসহ আটক ৩ জমি হস্তান্তর জটিলতায় আটকে আছে ১৫০০ কোটি টাকার সৌর বিদ্যুৎ প্রকল্প পঞ্চগড়ে চায়ের গুণগত মান বৃদ্ধি ও বাংলাদেশের চা রপ্তানির সম্ভাবনা বিষয়ক কর্মশালা

পঞ্চগড় সদর ও দেবীগঞ্জ উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কমপ্লেক্সের উদ্বোধন

Reporter Name
  • Update Time : Thursday, June 10, 2021
  • 1585 Time View

পঞ্চগড় প্রতিনিধি
পঞ্চগড়ের সদর ও দেবীগঞ্জ উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের উদ্বোধন করা হয়েছে। মুজিব বর্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার গণভবন থেকে ভার্চুয়ালি সারা দেশের ৫০ টির সাথে এই দুটি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের উদ্বোধন করেন। এ সময় পঞ্চগড় সদর উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রে জেলা প্রশাসক ড. সাবিনা ইয়াসমিন, পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট, পঞ্চগড় গণপূর্ত অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মির্জা সাখোয়াত হোসেন, সদর উপজেলা চেয়ারম্যান আমিরুল ইসলাম, ইসলামিক ফাউন্ডেশনের উপ পরিচালক শামীম সিদ্দিক, ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার প্রতিনিধিরাসহ আলেম ওলামরা উপস্থিত ছিলেন।

উদ্বোধনের পরে দেশ ও জাতির মঙ্গল কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।


পঞ্চগড় জেলা শহরের জালাসীতে সদর উপজেলা এবং দেবীগঞ্জ পৌর এলাকায় এই দুটি দৃষ্টি নন্দন মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্রের নির্মাণে ২৪ কোটি টাকা ব্যয় হয়েছে। গণপূর্ত অধিদপ্তর প্রকল্পটি বাস্তবায়ন করে।
প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ২০১৪ সালের নির্বাচনী ইশতেহারে প্রতিটি জেলা ও উপজেলায় একটি করে উন্নত মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কমপ্লেক্স নির্মাণের প্রতিশ্রুতির বাস্তবায়নে এই মডেল মসজিদ ও সাংস্কৃতিক কমপ্লেক্স নির্মাণ করা হয়।

পঞ্চগড় সদর উপজেলার অত্যাধুনিক ও সুসজ্জিত মডেল মসজিদ


এই মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রে নারী ও পুরুষদের পৃথক ওজু ও নামায আদায়ের সুবিধা, লাইব্রেরী, গবেষনা ও দীনি দাওয়া কার্যক্রম, পবিত্র কুরআন হেফজ, শিশু শিক্ষা, অতিথিশালা, বিদেশী পর্যটকদের আবাসন, মৃতদেহ গোসলের ব্যবস্থা, হজ্জযাত্রীদের নিবন্ধন, প্রশিক্ষণ, ইমামদের প্রশিক্ষণ ইত্যাদি ব্যবস্থা রয়েছে। ইমাম-মুয়াজ্জিনের আবাসনসহ সাংস্কৃতিক কেন্দ্রে কর্মকর্তা-কর্মচারীদের জন্য অফিসের ব্যবস্থা রাখা হয়েছে। #

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত | PanchagarhNews.com পঞ্চগড়ে প্রথম অনলাইন নিউজ পোর্টাল
Tech supported by Amar Uddog Limited

You cannot copy content of this page