1. [email protected] : Shafiqul Alam : Shafiqul Alam
  2. [email protected] : Admin user : Admin user
  3. [email protected] : aminul :
April 19, 2024, 2:19 pm
শিরোনাম :
শতবর্ষী শিক্ষা প্রতিষ্ঠানের নাম পুনর্বহালের দাবি।। জোড়ালো হচ্ছে ঐতিহাসিক প্রতিষ্ঠানের নাম পরিবর্তনের প্রতিবাদ।। পঞ্চগড় জেলায় আবারো শ্রেষ্ঠ থানা বোদা, কর্মকতাদের সন্মাননা প্রদান পঞ্চগড়ে শতাধিক গরীব, অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ঈদ উপলক্ষে “প্রাক্তন বন্ধন ফাউন্ডেশন”র খাদ্যে সামগ্রী বিতরণ পঞ্চগড়ে রংধনু সমাজকল্যাণ সংস্থার ইদ উপহার পাঞ্জাবি পেল শতাধিক সুবিধাবঞ্চিত মানুষ পঞ্চগড়
কিরাত প্রতিযোগিতা অনুষ্ঠিত
পঞ্চগড়ের বোদা থানার অভিযানে হারানো ৭০টি মোবাইল উদ্ধার, মালিকদের কাছে হস্তান্তর পঞ্চগড়ে স্বাধীনতা ও জাতীয় দিবসে বিজিবি বিএসএফের যৌথ রিট্রিট সিরিমনি তেঁতুলিয়ায় ট্রলি থেকে পড়ে কিশোরের মৃত্যু।। ন্যাশনাল ব্যাংকের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকীতে মিলাদ ও দোয়া মাহফিল চেক মামলার আসামীর সামনে মাদক রেখে প্রচার।।

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে পঞ্চগড় শিল্পকলার আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

গোফরান বিপ্লব
  • Update Time : Wednesday, July 6, 2022
  • 667 Time View

পঞ্চগড় প্রতিনিধি

স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে এক আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করেছেন পঞ্চগড় শিল্পকলা একাডেমি।  বুধবার বিকেলে শিল্পকলা একাডেমি হলরুমে এই আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠিত হয়।জেলা শিল্পকলা একাডেমির সভাপতি জেলা প্রশাসক মোঃ জহুরুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিরুল ইসলাম, মকবুলার রহমান সরকারি কলেজের অধ্যক্ষ দেলওয়ার হোসেন প্রধান, পঞ্চগড় সরকারি মহিলা কলেজের অর্থনীতি বিভাগের সাবেক বিভাগীয় প্রধান প্রফেসর হাসনুর রশীদ বাবু, পঞ্চগড় প্রেসক্লাবের সিনিয়র সাংবাদিক শহীদুল ইসলাম শহীদ বক্তব্য রাখেন।  অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জেলা শিল্পকলা একাডেমির সাংগঠনিক সম্পাদক মো. আলী জিন্না ও আখতার হোসেন।  অনুষ্ঠানে সার্বিক তত্বাবধায়ন করেন জেলা শিল্পকলা একাডেমির সাধারন সম্পাদক আ তোয়াবুর রহমান।  আলোচনা সভা শেষে জেলা শিল্পকলার শিল্পিদের পরিবেশনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা উপভোগ করেন আমন্ত্রিত অতিথি ও সংঙ্গীতপ্রেমিরা। 

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত | PanchagarhNews.com পঞ্চগড়ে প্রথম অনলাইন নিউজ পোর্টাল
Tech supported by Amar Uddog Limited

You cannot copy content of this page