1. [email protected] : Shafiqul Alam : Shafiqul Alam
  2. [email protected] : Admin user : Admin user
  3. [email protected] : aminul :
March 19, 2024, 3:59 am
শিরোনাম :
পঞ্চগড়ে প্রলোভন দেখিয়ে নারীদের সাথে প্রেমের ফাঁদ পাতেন জাহাঙ্গীর, বিচারের দাবীতে এলাকাবাসীর মানববন্ধন রাষ্ট্রপতি পদক পাওয়ায় ফুলেল শুভেচ্ছায় সিক্ত ওসি মোজাম্মেল হক পঞ্চগড়ে ভোটার দিসব পালন।। নানা আয়োজনে পঞ্চগড়ে জাতীয় বীমা দিবস পালিত রিক্সা-ভ্যান শ্রমিকদের আটক করে মারধর ও কার্ড ছিনিয়ে নেওয়ার প্রতিবাদে মানববন্ধন পঞ্চগড়ে ২ হাজার ৪০০ পিস ট্যাপেন্ডাডল ট্যাবলেট সহ গ্রেফতার ২ জন  পুলিশ পদক পেলেন বোদা থানার ওসি মোজাম্মেল হক বোদায় মাদকসহ আটক ৩ জমি হস্তান্তর জটিলতায় আটকে আছে ১৫০০ কোটি টাকার সৌর বিদ্যুৎ প্রকল্প পঞ্চগড়ে চায়ের গুণগত মান বৃদ্ধি ও বাংলাদেশের চা রপ্তানির সম্ভাবনা বিষয়ক কর্মশালা

পঞ্চগড়ে মোটরসাইকেলের ধাক্কায় এক পথচারীর মৃত্যু, আহত তিন

Reporter Name
  • Update Time : Saturday, May 21, 2022
  • 728 Time View

পঞ্চগড় প্রতিনিধি
পঞ্চগড়ে মোটরসাইকেলের ধাক্কায় মো. ইব্রাহিম খলিল (৬৫) নামে পথচারীর মৃত্যু হয়েছে। শনিবার বিকেলে সদর উপজেলার ধাক্কামারা ইউনিয়নের খান পুকুর নুহুলিয়া পাড়া এলাকার পঞ্চগড় ফিলিং স্টেশনের সামনে পঞ্চগড়-ঢাকা মহাসড়কে এই দূর্ঘটনা ঘটে।

নিহত ইব্রাহিমের বাড়ি উপজেলার সদর ইউনিয়নের ডুডুমারি ফকিরপাড়া  গ্রামে ।

এই ঘটনায় তিন মোটরসাইকেল চালক ও আরোহী তরুণ আহত হয়েছেন। আহতরা হলেন নাহিদ (১৮) রাকিব (১৭) এবং রাফি (১৮)।

স্থানীয়দের বরাত দিয়ে ধাক্কামারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম দুলাল জানান, শনিবার বিকেলে পঞ্চগড় থেকে তিনজন তরুন মোটরসাইকেল নিয়ে ঠাকুরগাঁওয়ের দিকে যাচ্ছিলেন । পরে তারা উপজেলার ধাক্কামারা ইউনিয়নের খান পুকুর নুহুলিয়া পাড়া এলাকার পঞ্চগড় ফিলিং স্টেশনের সামনে পৌঁছলে বৃদ্ধ ইব্রাহিম পঞ্চগড়-ঢাকা মহাসড়কের  পার হতে গিয়ে মোটরসাইকেলটি তাকে ধাক্কা দেয়। এসময় তিনি মহাসড়কে ছিটকে পড়ে গুরুতর আহত হন। এ সময়  মোটরসাইকেল আরোহী তিন তরুণও আহত হয়েছেন। পরে স্থানীয়দের সহযোগীতায় চারজনকেই উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক বৃদ্ধ ইব্রাহিমকে মৃত ঘোষনা করেন। আহতদের মধ্যে মোটরসাইকেল আরোহী এক তরুনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয় ।

বোদা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেরামত আলী, সড়ক দুর্ঘটনায় এক বৃদ্ধের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, সড়ক দূর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে। নিহতের পরিবারের সদস্যরা কোন অভিযোগ করলে আমরা আইন অনুযায়ী পরবর্তী আইনি পদক্ষেপ গ্রহণ করবো ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত | PanchagarhNews.com পঞ্চগড়ে প্রথম অনলাইন নিউজ পোর্টাল
Tech supported by Amar Uddog Limited

You cannot copy content of this page