1. [email protected] : Shafiqul Alam : Shafiqul Alam
  2. [email protected] : Admin user : Admin user
  3. [email protected] : aminul :
September 7, 2024, 11:54 pm
শিরোনাম :
বাংলাদেশ কারিগরি বিএমটি কলেজ শিক্ষক সমিতির কমিটি গঠন
সভাপতি অধ্যক্ষ দিলু সাধারন সম্পাদক মাসুদুর রহমান  
বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত শহীদদের রুহের মাগফেরাত কামনা ও বিএনপি চেয়ারপারর্সন খালেদা জিয়ার রোগমুক্তি ও অসুস্থদের সুস্থতা কামণা করে পঞ্চগড়ে বিএনপির আলোচনা সভা ও দোয়া মাহফিল পঞ্চগড়ে ইউপি চেয়ারম্যান আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে জমি দখল, চাকুরী দেয়া ও জমি দখল করে দেয়ার নামে টাকা আত্মসাৎ এবং ব্যাপক অনিয়ম দুর্নীতির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল পঞ্চগড়ে থানার স্বাভাবিক কার্যক্রম ফেরাতে থানায় থানায় এসপি ও বিজিবির সিও পঞ্চগড়ে খুঁটি তোলার অভিযোগ এনে, কৃষক পরিবারের উপর হামলা
দোষীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে সংবাদ সম্মেলন
পঞ্চগড়ে ইউপি চেয়ারম্যানের নির্দেশে পুকুর পাড় সংলগ্ন পানি নিষ্কাশনের গেট ভেঙ্গে দেয়ার অভিযোগ দূর্বৃত্তদের বিরুদ্ধে পঞ্চগড়ে ৪০০ পিচ টাপেন্ডালসহ একজন আটক মামলা দায়ের   পঞ্চগড় জমি নিয়ে বিরোধের জেরে বাড়িতে হামলা, ভাংচুর, মারধর ও লুটপাটের অভিযোগ পঞ্চগড়ে আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তী উপলক্ষে মহিলা এমপির বৃক্ষরোপণ ও গাছের চারা বিতরণ কর্মসূচী গভীর রাতে শুকনো খাবার নিয়ে পানিবন্দি মানুষের পাশে সংসদ সদস্য।।

সাজা পরোয়ানাভুক্ত ৩ আসামি গ্রেফতার

Reporter Name
  • Update Time : Thursday, June 6, 2024
  • 205 Time View


বুধবার (০৫ জুন) বোদার এসআই মোঃ মনজুরুল ইসলাম্র ও এএসআই সোহেল রানা ও সঙ্গীয় ফোর্সের সমন্বয়ে গঠিত আভিযানিক দল বিশেষ অভিযান পরিচালনা করে ঢাকা ও নারায়নগঞ্জ থেকে বিজ্ঞ আদালতের সিআর সাজা ওয়ারেন্ট ৭১৮/১৫ মূলে ০২ বছরের কারাদন্ড প্রাপ্ত এবং পারিঃ জারিঃ সাজা ওয়ারেন্ট ৫/১৯ মূলে ০৩ মাসের কারাদন্ড প্রাপ্ত সহ ডাবল সাজা প্রাপ্ত আসামী ও জিআর সাজা ৬/১৯ মূলে ০৫ বছরের কারাদন্ড প্রাপ্ত আসামী এবং পারিঃ জারিঃ ০৭/১৬ মূলে ০৩ মাসের কারাদন্ড প্রাপ্ত ও পারিঃ জারিঃ ৫/২১ মূলে ০১ মাসের কারাদন্ড প্রাপ্ত সহ ডাবল সাজা প্রাপ্ত আসামীগনকে গ্রেফতার কেরন।

আটকৃত আসামীগন হলেন- ১। মোঃ সাজিদুল ইসলাম, পিতা-সওদাগর আলী, সাং-বড়শশী কাজিপাড়া, থানা-বোদা, জেলা-পঞ্চগড়। ২। মোঃ সালমান শাহ (২৩), পিতা- মোঃ মজিবর রহমান, সাং- বদেশ্বরী , থানা-বোদা, জেলা-পঞ্চগড় এবং ৩। মোঃ জাকির হোসেন, পিতা- মোঃ আইনুল হক, সাং-ধামেরঘাট লাহিড়ী পাড়া, থানা-বোদা, জেলা-পঞ্চগড়।

পঞ্চগড় জেলার সম্মানিত পুলিশ সুপার এস এম সিরাজুল হুদা পিপিএম-বার, সহকারী পুলিশ সুপার (বি-সার্কেল) রুনা লায়লার দিক-নির্দেশনায় বোদা থানার অফিসার ইনচার্জ মোঃ মোজাম্মেল হক পিপিএম এর নেতৃত্বে বোদা থানার এসআই মোঃ মনজুরুল ইসলাম, এএসআই সোহেল রানা ও সঙ্গীয় ফোর্সের সমন্বয়ে গঠিত আভিযানিক দল ঢাকা ও নারায়নগঞ্জে বিশেষ অভিযান পরিচালনা করে ০৪/০৫/২০২৪ খ্রিঃ বিজ্ঞ আদালতের সিআর সাজা ওয়ারেন্ট ৭১৮/১৫ মূলে ০২ বছরের কারাদন্ড প্রাপ্ত এবং পারিঃ জারিঃ সাজা ওয়ারেন্ট ৫/১৯ মূলে ০৩ মাসের কারাদন্ড প্রাপ্ত সহ ডাবল সাজা প্রাপ্ত আসামী ১। মোঃ সাজিদুল ইসলাম, পিতা-সওদাগর আলী, সাং-বড়শশী কাজিপাড়া, থানা-বোদা, জেলা-পঞ্চগড়কে ও জিআর সাজা ৬/১৯ মূলে ০৫ বছরের কারাদন্ড প্রাপ্ত আসামী ২। মোঃ সালমান শাহ (২৩), পিতা- মোঃ মজিবর রহমান, সাং- বদেশ্বরী , থানা-বোদা, জেলা-পঞ্চগড় এবং পারিঃ জারিঃ ০৭/১৬ মূলে ০৩ মাসের কারাদন্ড প্রাপ্ত ও পারিঃ জারিঃ ৫/২১ মূলে ০১ মাসের কারাদন্ড প্রাপ্ত সহ ডাবল সাজা প্রাপ্ত আসামী ৩। মোঃ জাকির হোসেন, পিতা- মোঃ আইনুল হক, সাং-ধামেরঘাট লাহিড়ী পাড়া, থানা-বোদা, জেলা-পঞ্চগড়গনকে গ্রেফতার করা হয়।

বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মোজাম্মেল হক পিপিএম, বিষয়টি নিশ্চিত করে জানান, আসামিদের যথা সময়ে বিজ্ঞ আদালতে সোপর্দ্দ করা হয়েছে। মাদক ও ওয়ারেন্টপ্রাপ্ত আসামিদের গ্রেফতারের জন্য বোদা থানা পুলিশের বিশেষ অভিযান অব্যাহত থাকবে।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত | PanchagarhNews.com পঞ্চগড়ে প্রথম অনলাইন নিউজ পোর্টাল
Tech supported by Amar Uddog Limited

You cannot copy content of this page