1. [email protected] : Shafiqul Alam : Shafiqul Alam
  2. [email protected] : Admin user : Admin user
  3. [email protected] : aminul :
April 18, 2024, 3:24 am
শিরোনাম :
পঞ্চগড় জেলায় আবারো শ্রেষ্ঠ থানা বোদা, কর্মকতাদের সন্মাননা প্রদান পঞ্চগড়ে শতাধিক গরীব, অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ঈদ উপলক্ষে “প্রাক্তন বন্ধন ফাউন্ডেশন”র খাদ্যে সামগ্রী বিতরণ পঞ্চগড়ে রংধনু সমাজকল্যাণ সংস্থার ইদ উপহার পাঞ্জাবি পেল শতাধিক সুবিধাবঞ্চিত মানুষ পঞ্চগড়
কিরাত প্রতিযোগিতা অনুষ্ঠিত
পঞ্চগড়ের বোদা থানার অভিযানে হারানো ৭০টি মোবাইল উদ্ধার, মালিকদের কাছে হস্তান্তর পঞ্চগড়ে স্বাধীনতা ও জাতীয় দিবসে বিজিবি বিএসএফের যৌথ রিট্রিট সিরিমনি তেঁতুলিয়ায় ট্রলি থেকে পড়ে কিশোরের মৃত্যু।। ন্যাশনাল ব্যাংকের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকীতে মিলাদ ও দোয়া মাহফিল চেক মামলার আসামীর সামনে মাদক রেখে প্রচার।। ব্যতিক্রম মাসডো-র বাংলাদেশের ঢাকায় মেডিকেল ট্যুরিজম কনক্লেভ।।

পঞ্চগড়ে সড়ক দূর্ঘটনায় সিএনজির দুই যাত্রী নিহত

আবু সালেহ মো রায়হান
  • Update Time : Sunday, June 20, 2021
  • 578 Time View

স্টাফ রিপোর্টার

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় সড়ক দূর্ঘটনায় যাত্রীবাহী সিএনজির দুই যাত্রী নিহত হয়েছে। এসময় আহত হয়েছে সিএনজির চালক সহ আরোও দুই জন। শনিবার রাতে উপজেলার বাংলাবান্ধা-তেঁতুলিয়া মহাসড়কের রণচন্ডী নামক এলাকায় এ দূর্ঘটনাটি ঘটে।
নিহতরা হলেন-তেঁতুলিয়া উপজেলার দেবনগড় ইউনিয়নের বানিয়াপাড়া গ্রামের মকবুল হোসেনের ছেলে শাহিন হোসেন (৩০) ও একই ইউনিয়নের ঝালিঙ্গীগছ গ্রামের আব্বাস আলীর ছেলে জাকির হোসেন (৩০)।
আহত দুইজন একই ইউনিয়নের দেবুপাড়া এলাকার আহম্মদ আলীর ছেলে রুহুল আমিন (৩৮) ও পাথরঘাটা এলাকার আনারুল হকের ছেলে আশরাফুল ইসলাম (২৮)।
পুলিশ ও স্থানীয়রা জানান, তিন জন যাত্রী নিয়ে একটি সিএনজি বাংলাবান্ধা থেকে তেঁতুলিয়ার দিকে যাওয়ার সময় বাংলাবান্ধা-তেঁতুলিয়া মহাসড়কের রণচন্ডী বাজারে নিয়ন্ত্রণ হারিয়ে সিএনজিটি মহাসড়কে দাড়িয়ে থাকা ট্রলির পেছনে ধাক্কা দেয়। এতে সিএনজিতে থাকা চালকসহ ৪জন গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। শাহিন ও জাকিরের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে স্থানান্তর করা হয়। হাসপাতালে নিয়ে আসার আগেই শাহিনের এবং চিকিৎসাধীন অবস্থায় জাকিরের মৃত্যু হয় বলে আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডা. সিরাজউদৌলা পলিন নিশ্চিত করেছেন।
তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ছায়েম মিয়া দূর্ঘটনায় দুই জন নিহতের বিষয়টি নিশ্চিত করেন। এ ঘটনায় তেঁতুলিয়া মডেল থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে। #

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© সর্বস্বত্ব সংরক্ষিত | PanchagarhNews.com পঞ্চগড়ে প্রথম অনলাইন নিউজ পোর্টাল
Tech supported by Amar Uddog Limited

You cannot copy content of this page